হোমবলিউড

মা হচ্ছেন কি প্রিয়াঙ্কা চোপড়া? কী বললেন তিনি

কিছুদিন আগেই বন্ধু ও মেগান মার্কেলের প্রেগনেন্সি নিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল প্রিয়াঙ্কাকে, তিনি উত্তরে বলেছিলেন, "আমার বেশ কিছু বন্ধুই এখন গর্ভবতী আর আমার মনে হচ্ছে কবে ওদের সকলের সঙ্গে দেখা করব।"

  | May 12, 2019 15:02 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra

প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামে শেয়ার করা ছবি

Highlights

  • গত বছর নিক ও প্রিয়াঙ্কার বিয়ে হয়
  • প্রিয়াঙ্কা জানিয়েছেন তিনি চিরদিনই মা হতে চান
  • প্রিয়াঙ্কার পরের সিনেমা দ্য স্কাই ইজ পিঙ্ক

গত বছর ডিসেম্বর মাসে গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি তিনি জানিয়েছেন, অবশ্যই ভবিষ্যতে সন্তান নেওয়ার পরিকল্পনা রয়েছে তাদের। ৩৬ বছরের প্রিয়াঙ্কা চোপড়াকে জিজ্ঞাসা করা হয়েছিল আপনি কি মা হতে চান? তিনি তার উত্তরে বলেন, "অবশ্যই। আমি চিরকালই এটা চেয়ে এসেছি। প্রিয়াঙ্কা আরও বলেন, আমার মনে হয় প্রতিটি জিনিসের জন্য ঈশ্বর সময় নির্ধারিত করে দেন। কিছুদিন আগেই বন্ধু ও মেগান মার্কেলের প্রেগনেন্সি নিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল প্রিয়াঙ্কাকে, তিনি উত্তরে বলেছিলেন, "আমার বেশ কিছু বন্ধুই এখন গর্ভবতী আর আমার মনে হচ্ছে কবে ওদের সকলের সঙ্গে দেখা করব।"

ফের ‘বিষাক্ত অশান্তি'তে জড়ালেন কঙ্গনা রানাউত ও হৃত্বিক রোশন

স্পটিফাই এর সঙ্গে কথা বলার সময় নিক জোনাসও জানিয়েছিলেন, যে তারা তাড়াতাড়ি পরিবার শুরু করতে চান। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস ডিসেম্বর মাসে হিন্দু ও খ্রিস্টান ধর্ম মতে বিয়ে করেন। ২০১৮ সালে এই উপলক্ষে ভারতের যোধপুরে দুটি অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। তার আগে অবশ্য বেশ কয়েক মাস প্রিয়াঙ্কা এবং নিক ডেট করেছিলেন।

‘‘বিয়ের পরে মেয়েদের মধ্যে পরিবর্তন আসা খুবই স্বাভাবিক'', প্রথম বিবাহবার্ষকীতে উপল‌ব্ধি সোনম কাপুরের

প্রিয়াঙ্কা চোপড়ার পরের কাজ সোনালি বসুর দ্য স্কাই ইজ পিঙ্ক সিনেমা সেখানে তার সঙ্গে অভিনয় করবেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। প্রিয়াঙ্কা সিনেমাটি সহ প্রযোজনা করছেন সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে। শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা মিন্ডি কাইলিং এর সঙ্গে একটি বিগ বাজেট বিয়ে নিয়ে সিনেমায় সই করেছেন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement