হোমবলিউড

অম্বানি পুত্রের মেহেন্দি উৎসবে উপস্থিত প্রিয়াঙ্কা চোপড়া। শুভেচ্ছা জানালেন হবু দম্পতিকে

  | June 28, 2018 17:51 IST (মুম্বাই)
Ambani Wedding

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে হবু দম্পতিকে শুভেচ্ছা জানান প্রিয়াঙ্কা চোপড়া

শ্লোকা একটা নেভি ব্লু এবং ক্রিম রঙের ল্যাহেঙ্গা পরেছিলেন, যাতে ভারী এমব্রয়ডারি করা ছিল এবং আকাশ সাধারণ সাদা একটা কুর্তা পরেছিলেন

রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর মুকেশ এবং নীতা অম্বানির ছেলে আকাশ অম্বানি এবং তাঁর বাগদত্তা শ্লোকা মেহতার মেহেন্দি উৎসব বুধবার রাতে মুম্বাইতে অম্বানিদের বাসভবনে অনুষ্ঠিত হল। অনুষ্ঠানে আমন্ত্রিত অনেক চেনা-অচেনা মুখের ভিড়ে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।
 
আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কের গুজব বেশ কয়েক মাস ধরে ইন্টানেটের মুখ্য আলোচনার বিষয়ে পরিণত হয়েছে। ডিজাইনার তরুণ তাহিলিয়ানির একটা সাদা শাড়িতে সেজে প্রিয়াঙ্কা অনুষ্ঠানে উপস্থিত হন। অভিনেত্রী পরে সোশ্যাল মিডিয়ায় হবু দম্পতিকে অভিনন্দন জানিয়ে লেখেন, “অভিনন্দন আকাশ এবং শ্লোকা! অনুষ্ঠান সত্যিই খুব সুন্দর ছিল। মেহেন্দি হ্যায় রচনে ওয়ালি। দুজনকেই অনেক ভালবাসি'', পাশাপাশি ইনস্টাগ্রামে ওই হবু দম্পতির সঙ্গে নিজের একটা ছবিও শেয়ার করেন প্রিয়াঙ্কা। 
 
অনুষ্ঠানে হবু দম্পতির ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। শ্লোকা একটা নেভি ব্লু এবং ক্রিম রঙের ল্যাহেঙ্গা পরেছিলেন, যাতে ভারী এমব্রয়ডারি কাজ করা ছিল। আকাশ সাধারণ সাদা একটা কুর্তা পরেছিলেন আর শ্লোকার সাজ সম্পূর্ণ হয়েছিল কানে দুল আর সামান্য পিঙ্ক লিপকালারে।
 

shloka

হবু কনে শ্লোকা মেহতা একটা নেভি ব্লু ও ক্রিম রঙের লেহেঙ্গায় সেজেছিলেন
বলিউড তারকা শাহরুখ খান, ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ, করণ জোহার এবং কিরণ রাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  
এই হবু দম্পতির এনগেজমেন্টের অনুষ্ঠান হবে শনিবার, যার নিমন্ত্রণপত্র জুনের প্রথম সপ্তাহের মধ্যেই পাঠিয়ে দেওয়া হয়েছিল।
                
দুই মাসেরও বেশী সময় আগে আকাশ এবং শ্লোকার বিয়ের খবর ঘোষণার পর অম্বানিরা সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন। এরপরেই আকাশ অম্বানি এবং শ্লোকা মেহতার আসন্ন এনগেজমেন্টের খবরে ছেয়ে যায় সোশ্যাল মিডিয়া।  
 
ডায়মন্ড ম্যাগনেট রাসেল মেহতা এবং মোনা মেহতার মেয়ে শ্লোকা মেহতা। তাঁদের পরিচালিত সংস্থা রোজি ব্লু ডায়মন্ডস। আশা করা হচ্ছে, এনগেজমেন্ট পার্টিতে দেশের নামী-দামী ব্যক্তিত্বদের দেখা পাওয়া যাবে।
 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement