হোমবলিউড

প্রিয়াঙ্কার নাকি অ্যাজমা? তারপরেও ধূমপান করছেন!

ছবি বলছে, মা আর স্বামীকে নিয়ে লন্ডনের মিয়ামির বিচে বসে জমিয়ে ধূমপান করছেন পিগি চপস। যা দেখে মুখ খুলেছেন তাঁর ভক্তরা। বলেছেন, দিদি আপনার নাকি অ্যাজমা! তারপরেও কী করে ধূমপান করছেন? 

  | July 22, 2019 09:59 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra

ধূমপান করে ট্রোলড প্রিয়াঙ্কা

Highlights

  • ধূমপান করে ট্রোলড প্রিয়াঙ্কা
  • সবাই ছিঃ ছিঃ করেছেন অভিনেত্রীকে
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

দিন তিন-চার আগে জন্মদিন নিয়ে সোশ্যাল নেটওয়ার্কের শিরোনামে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মিয়ামিতে তাঁর সমান উচ্চতার কেক তাঁকে উপহার দিয়েছেন স্বামী নিক জোনাস। লাল ঝলমলে পোশাক, মাথায় মুকুট পরা প্রিয়াঙ্কাকে গ্লিটার কেকের সামনে রূপকথার রাজকন্যা লাগছিল। সেই নিয়ে চর্চা ফুরোনোর আগেই এবার নিন্দার ঝড় বইল দেশই গার্লকে নিয়ে। এবারে ধূমপান করে (Smoking cigarette) তিনি ট্রোলড (trolled) হলেন নেটিজেনদের কাছে। ছবি বলছে, মা আর স্বামীকে নিয়ে লন্ডনের মিয়ামি (miami) বিচে বসে জমিয়ে ধূমপান করছেন পিগি চপস। যা দেখে মুখ খুলেছেন তাঁর ভক্তরা। বলেছেন, দিদি আপনার নাকি অ্যাজমা! তারপরেও কী করে ধূমপান করছেন? 

63h3lk6o

দেখুন! জন্মদিনে নিজের সমান উঁচু কেক কাটলেন প্রিয়াঙ্কা


এক টুইটারেত্তি তো বলেই ফেলেছেন, দিদি আপনি বলেন, আপনার নাকি হাঁপানি আছে। তারপরেও আপনি ধূমপান করছেন! এটা কী ঠিক? প্রসঙ্গত, এর আগে দিওয়ালিতে শব্দবাজি না ফাটানোর অনুরোধ জানানোর সময় প্রিয়াঙ্কা বলেছিলেন, এই ধরনের শব্দবাজি শুধুই কানের পক্ষে ক্ষতিকর নয়। ধোঁয়ায় শ্বাসকষ্টে ভোগেন অনেকে। যেমন, আমি। এই ধরনের বাজি আমার পক্ষে খুবই ক্ষতিকর। আপনারা আমার মুখ মনে করে এই ধরনের বাজি আর পোড়াবেন না। এই ছবি তাই স্বাভাবিক ভাবেই প্রিয়াঙ্কার অসুস্থতা নিয়ে প্রশ্ন তুলেছে।  

প্রিয়াঙ্কার জন্মদিনে কী বললেন নিক? দেখুন ইনস্টা পোস্ট

আরেকজন বলেছেন, প্রিয়াঙ্কা দিওয়ালিতে বাজি পোড়াতে বারণ করেন। আর এখন সিগারেট খাচ্ছেন। উনি কি স্পেশ্যাল কোনও ওষুধ নিচ্ছেন?'  

শুধু এই নিয়ে নয়, এর আগেও বহুবার নেটিডেনদের কটাক্ষের শিকার হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। কখনও পার্টিতে হুল্লোড় করে বেসমাল হয়ে। তো কখনও প্রধানমন্ত্রীর সামনে খাটো পোশাকে উপস্থিত হয়ে। সামনেই মুক্তি পাচ্ছে তাঁর আগামী ছবি স্কাই ইড দ্য পিঙ্ক। যেখানে তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতার, জাইরা ওয়াসিমকে। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেশি গার্ল। পরিচালনায় সোনালি বসু। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement