হোমবলিউড

সাঁতারের পোশাক পরা প্রিয়াঙ্কা চোপড়ার ছবি ভাইরাল, ছবি তুললেন নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া জানেন কিভাবে সোমবার সকলের মন খারাপ করাতে হয়-দেখুন ইনস্টাগ্রামে তাঁর পোস্ট

Priyanka Chopra

ইনস্টাগ্রামে নিজের লোভনীয় ছবি দিয়ে সকলের সোমবারের বারোটা বাজিয়েছেন প্রিয়াঙ্কা

Highlights

  • সাঁতারের পোশাক পরা প্রিয়াঙ্কা চোপড়ার ছবি ভাইরাল
  • নিক জোনাস ওই ছবি তোলেন
  • সুইমিং পুলে দারুণভাবে সময় কাটাতে দেখা গেছে পিগি চপসকে

ইতালিতে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস, আর নিজেদের সেই অবসরের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সকলকে ঈর্ষাকাতর করে তুলছেন তাঁরা।ফ্রান্সে সোফি টার্নার ও জো জোনাসের বিয়ের অনুষ্ঠানে অংশ নেওয়ার পর টাস্ক্যানিতে দুজনে একান্তে সময় কাটাচ্ছেন এবং একের পর এক নিজের লোভনীয় ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা স্বীকার করেছেন যে, "এটাই অবসর বিনোদনের সবচেয়ে ভাল উপায়”।“হাবি ছবিগুলো তুলে দিয়েছে,LOL” ইনস্টাগ্রামে নিজের সুইমিং পুলে তোলা বিভিন্ন ছবি দিয়ে মন্তব্য তাঁর।টাস্ক্যানিতে সূর্য স্নান করতে করতে সাদা সুইমিং স্যুট পরা নিজের লোভনীয় ছবিতে ইনস্টাগ্রাম ভরিয়ে দিয়েছেন তিনি। সুইমিং পুলের ধারে আধশোয়া হয়ে তাঁর সবচেয়ে পছন্দের পানীয়তেও চুমুক দিয়েছেন পিগি চপস।

কিভাবে ইনস্টাগ্রামে নিজের নানা ছবি পোস্ট করে অন্যদের সোমবারের বারোটা বাজিয়েছেন তা দেখুন এই পোস্টগুলোতে:

নিক জোনাসের ফটোগ্রাফির দক্ষতায় প্রায় সব ছবিতেই প্রিয়াঙ্কাকে দুর্দান্ত দেখতে লাগলেও একটি ছবি যেটায় প্রিয়াঙ্কাকে টাস্ক্যানের সৌন্দর্য উপভোগ করতে দেখা যাচ্ছে সেই ছবিতে পিগি চপসের দিক থেকে চোখ ফেরানো যাচ্ছে না।


???????? +

A post shared by Nick Jonas (@nickjonas) on

ইতালিতে হাবি নিক জোনাসের সঙ্গে সন্ধেবেলায় নাচ করতেও দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে।আমাদের ধারণা, নিক ও প্রিয়াঙ্কা একান্তে সময় কাটাচ্ছিলেন তখন। ছোট কালো পোশাকে প্রিয়াঙ্কার রূপ যেকোনো মানুষের হৃদয়ের স্পন্দন বাড়িয়ে দিতে পারে। ওদিকে নিক ছিলেন ক্যাসুয়াল পোশাকে। সূর্যাস্তের সময় ওই দুজনের একান্ত সময় কাটানোর দৃশ্যগুলোকে স্বপ্নের মতো লাগছিল।

Date night cooking extravaganza.

A post shared by Nick Jonas (@nickjonas) on


এমনকি নিক জোনাসের সঙ্গে একান্তে সময় কাটানোর সময় নিজের হাতে রান্নাও করেন প্রিয়াঙ্কা। পাস্তা বানানোর সেই ছবিও পোস্ট করেছেন তিনি।

টাস্ক্যানে ছুটি কাটানোর যে সব গল্প তাঁদের ডায়েরিতে তুলে ধরেছেন প্রিয়াঙ্কা ও নিক, সেখানের শুরুটাই সকলের মন জয় করার পক্ষে যথেষ্ট।ভিয়া ডেল আমোরে দুজনকে একসঙ্গে হাতে হাত রেখে ঘনিষ্ঠভাবে হাঁটতেও দেখা গেছে।

ইতালিতে এই ছুটি কাটানোর আগে নিক ও প্রিয়াঙ্কা জো জোনাস ও সোফি টার্নারের বিয়ের অনুষ্ঠানে যোগ দেন।ফ্রান্সের লাসভেগাসে জো এবং সোফির এই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement