হোমবলিউড

রণবীর কাপুরকে ছাড়াই নিউ ইয়র্কে বেরালেন আলিয়া ও প্রিয়াঙ্কা

ফ্যান ক্লাব আলিয়া ও প্রিয়াঙ্কার এক সাথে ছবি ও ভিডিও শেয়ার করেছে। আলিয়ার ‘বয়ফ্রেন্ড’ রণবীরও এখন বাবা ঋষি কাপুরের চিকিৎসার জন্য মাকে নিয়ে নিউ ইয়র্কেই।

  | October 18, 2018 18:18 IST (New Delhi)
Alia Bhatt In New York

আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়া

Highlights

  • আলিয়া ও প্রিয়াঙ্কা একসঙ্গে নিউ ইয়র্কে
  • একটি ভাইরাল ভিডিওয়ে দু’জনকে একটি বাড়ি থেকে বেরোতে দেখা যায়
  • রণবীর ও নীতু ঋষির চিকিৎসার জন্য নিউ ইয়র্কেই আছেন

আলিয়া ভাট আপাতত শুটিং থেকে কিঞ্চিত ব্রেক নিয়েছেন। সম্প্রতি তাকে দেখা গেল নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ঘুরে বেড়াতে। গুঞ্জন শোনা যাচ্ছিল আলিয়া ক'দিন আগে সেখানে রণবীরের সঙ্গেও ঘুরে বেড়াচ্ছিলেন। ফ্যান ক্লাব আলিয়া ও প্রিয়াঙ্কার এক সাথে ছবি ও ভিডিও শেয়ার করেছে। আলিয়ার বর্তমা‌ন ‘বয়ফ্রেন্ড' রণবীরও এখন বাবা ঋষি কাপুরের চিকিৎসার জন্য মা নীতু কাপুরকে নিয়ে নিউ ইয়র্কেই রয়েছেন।

 

 


 

 

 

 

The Big Apple

A post shared by Alia (@aliaabhatt) on

 

গত সপ্তাহেই নিউ ইয়র্ক পৌঁছে প্রিয়াঙ্কা ঋষি ও নীতু কাপুরের সঙ্গে দেখা করতে যান। সে দিন সেখানে পৌঁছন সোনালি বেন্দ্রে এবং তার স্বামী গোল্ডি বেহলও। সোনালিও এই মুহূর্তে ক্যানসারের চিকিৎসার জন্য আমেরিকায় আছেন। শোনা যায় রণবীর ও আলিয়া বর্তমানে প্রেম করছেন। তাই তাদের এক সঙ্গে শপিং করার ছবি শেয়ার হতেই ইন্টারনেটের জনগণ তাতে ঝাঁপিয়ে পড়েন। ছবিতে তাদের এক সঙ্গে শপিং ব্যাগ হাতে পোজ দিতে দেখা যায়।

 

Ranbir Kapoor and Alia Bhatt in New York

A post shared by Team Ranbir Kapoor (@team_ranbir_kapoor) on

 

 

 

#RanbirKapoor and @aliaabhatt spotted on the street of NYC.

A post shared by Team Ranbir Kapoor (@team_ranbir_kapoor) on

 

গত মাসেই ঋষি ঘোষণা করেছিলেন, তিনি চিকিৎসার জন্য আমেরিকা যাচ্ছেন। তিনি টুইট করেছি‌লেন, ‘‘হ্যালো, আমি চিকিৎসার জন্য কিছুদিন ছুটি নিয়ে আমেরিকায় যাচ্ছি। ভক্তবৃন্দ অযথা দুশ্চিন্তা বা অনুমান শুরু করবেন না। প্রায় ৪৫ বছর ধরে কাজ করছি। আপনাদের ভালোবাসায় আমি দ্রুত ফিরে আসবো।'' ইতিমধ্যে ঋষির মা কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যু হলেও ঋষি, নীতু ও রণবীর পৌঁছতে পারেননি। আলিয়া ভাট অবশ্য ব্রহ্মাস্ত্র সিনেমার পরিচালক অয়ন মুখার্জী, এবং বন্ধু করণ জোহরের সঙ্গে কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে গিয়েছিলেন।

আলিয়া ভাট এবং রণবীর দু'জনেই ব্রহ্মাস্ত্র-তে রয়েছেন। এই প্রথম তারা এক সঙ্গে কোনও সিনেমায় অভিনয় করবেন। সিনেমাটিতে তারা ছাড়াও রয়েছেন, অমিতাভ বচ্চন, মৌনি রায়, ডিম্পল কপাডিয়া। সম্প্রতি রণবীর ও আলিয়া বুলগেরিয়া থেকে শুটিং সেরে ফিরেছেন। সিনেমাটির প্রথম পর্ব সম্ভবত আগামী বছরে রিলিজ করবে বলে শোনা যাচ্ছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com