হোমবলিউড

বাথটবে এ কেমন সাজে প্রিয়াঙ্কা চোপড়া! দেখুন তাঁর ‘সাকারে’র ভাইরাল ছবি

নিক, কেভিন এবং জো জোনাস ২০০৫ সালে তাদের ব্যান্ড তৈরি করেছিলেন এবং ২০১৩ সালে বিভক্ত হয়ে যান। ইটস অ্যাবাউট টাইম, আ লিটল বিট লঙ্গার, লাইনস, ভাইনস এবং ট্রায়িং টাইমস ফলোড তাঁদের বেশ কয়েকটি জনপ্রিয় অ্যালবাম।

  | March 02, 2019 14:42 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra

এই ছবিটি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া

Highlights

  • 'গ্ল্যাম বাথ' ক্যাপশনে লিখেছেন প্রিয়াঙ্কা চোপড়া
  • 'সর্বকালের সেরা স্বামী'ও লিখেছেন পিগি চপস
  • শুক্রবার মুক্তি পেয়েছে জোনাস ব্রাদার্সের 'সাকার'

জোনাস ব্রাদার্সের নতুন একক গান ‘সাকারে' নিজের উপস্থিতি প্রকাশ করে প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ভক্তদের অবাক করে দিয়েছেন আগেই। তবে এখানেই শেষ না। এবার তিনি ওই শ্যুটিং থেকে নিজের কিছু ছবি পোস্ট করেছেন, যা এখন ভাইরাল। এমন সাজে আপনি আগে কখনও দেখেননি পিগি চপসকে। ছবির একটিতে দেখা যাচ্ছে বাথটবে সাদা ফেনার মধ্যে শুয়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অদ্ভুত কিছু গয়না পরেছেন তিনি, আর মাথায় ফুলের একটি অদ্ভুত সুন্দর মুকুট এবং অন্য একটি ছবিতে স্বামী নিক জোনাসকে আলিঙ্গন করতে দেখা যাচ্ছে তাঁকে। তৃতীয় ছবিটি দম্পতির পিছন দিক থেকে তোলা হয়েছে, সম্ভবত প্যাক আপের পরে তোলা হয়েছে এই ছবিটি। ছবির পোস্টে প্রিয়াঙ্কা লিখেছেন, “গ্ল্যাম স্নান, হ্যাঁ অবশ্যই! জোনাস ব্রাদার্স ফিরে এসেছে! সাকার... আগে এবং পরে। সর্বকালের সেরা স্বামী!” মাত্র তিন ঘণ্টার মধ্যে, ছবিগুলি ৮ লাখেরও বেশি ‘লাইক' পেয়েছে।

মন খারাপ? দেখুন এই ভাইরাল ভিডিওটি

এক নজর দেখে নিন..

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Glam baths .. yes pls.. the #jonasbrothers Are back! #sucker Before and after. Best hubby ever. @nickjonas


A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

জোনাস ব্রাদার্সের প্রত্যাবর্তনকামী একক গান সাকার তাঁরা ছয় বছর পরে তৈরি করেছেন। নিক, কেভিন এবং জো তাঁদের সঙ্গী প্রিয়াঙ্কা চোপড়া, ড্যানিয়েল এবং সোফি টার্নারের সঙ্গেই ভিডিওটিতে উপস্থিত হন। প্রিয়াঙ্কা ও নিকের ঝলমলে উপস্থিতি ভিডিওটিতে অন্য প্রাণ এনে দিয়েছে। জোনাস ব্রাদার্সের ভক্তদের সৌজন্যে সাকার এখন ট্রেন্ড লিস্টে উপরের দিকেই।

এখানে দেখুন জোনাস ব্রাদার্সের সাকার (Sucker)..


সাকার (Sucker) ইংল্যান্ডে শ্যুট করা হয়েছে। নিক লিখেছিলেন, “আমরা সত্যিই এই ভিডিওটি ইংল্যান্ডে শ্যুট করতে গিয়ে দারুণ আনন্দ পেয়েছি। ফিরে আস্তে পেরে ভালোই লাগছে।" 

জোনাস ভাইদের ‘সাকার' চেটেপুটে খাচ্ছে ইন্টারনেট

 

নিক, কেভিন এবং জো জোনাস ২০০৫ সালে তাদের ব্যান্ড তৈরি করেছিলেন এবং ২০১৩ সালে বিভক্ত হয়ে যান। ইটস অ্যাবাউট টাইম, আ লিটল বিট লঙ্গার, লাইনস, ভাইনস এবং ট্রায়িং টাইমস ফলোড তাঁদের বেশ কয়েকটি জনপ্রিয় অ্যালবাম।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement