হোমআঞ্চলিক

বাড়ির লক্ষ্মীপুজোয় সিন্নি মাখলেন সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জী

  | October 26, 2018 12:38 IST (কলকাতা)
Prosenjit Chatterjee

বাড়ির পুজোয় সিন্নি মাখছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

অর্পিতার টুইটারে শেয়ার করা একটি ছবিতে দেখা যাচ্ছে পুজোয় নারায়ণের উদ্দেশ্যে নিবেদনের জন্য নিজের হাতে বড় গামলায় করে সিন্নি মাখছেন গৃহকর্তা প্রসেনজিৎ চ্যাটার্জী নিজেই।

তিনি এমনিতেই লক্ষ্মীমন্ত। ক'দিন আগেই রান্নাঘরের ঠাকুরের ভোগ রান্নায় তার হাতের কেরামতি আমরা দেখে নিয়েছি। তিনি সুপারস্টারের ঘরণী অর্পিতা চট্টোপাধ্যায়। প্রসেনজিতের বাড়ির লক্ষ্মীপুজো প্রতি বছর যে বড় করে আয়োজিত হয় তা ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানে। কিন্তু এ বার অর্পিতার টুইটার পোস্ট থেকে আমরা প্রথম জানলাম, সেই লক্ষ্মীপুজোয় নারায়ণের আহ্বান কিন্তু হয় গৃহকর্তার হাতেই।

99v8eiu8

চ্যাটার্জী বাড়িতে লক্ষ্মীপুজোর উৎসবের বেশ কিছু ছবি টুইটারে পোস্ট করেছেন অর্পিতা। সেখানেই জানা গেল পুষ্পাঞ্জলি থেকে সিন্নি মাখা পর্যন্ত কেমন কেটেছে তাদের সকলের পুজো।

9c3o3l0o

অর্পিতার টুইটারে শেয়ার করা একটি ছবিতে দেখা যাচ্ছে পুজোয় নারায়ণের উদ্দেশ্যে নিবেদনের জন্য নিজের হাতে বড় গামলায় করে সিন্নি মাখছেন গৃহকর্তা প্রসেনজিৎ চ্যাটার্জী নিজেই। পরনে সাদা পাজামা পাঞ্জাবি, কোলে হাল্কা নীল রঙের তোয়ালে। মাটিতেই পা মুড়ে বসে তখন তিনি যেন শুধুই বাড়ির কর্তা। শুধু রূপোলি পর্দার হিরো প্রসেনজিৎই নয়, বাড়ির গৃহকর্তার ভূমিকাতেও সকলের মন জিতে নিয়েছে বুম্বাদার এই ছবিটি। পাশে বসে স্ত্রী অর্পিতা মন দিয়ে দেখছেন স্বামীর হাতের যাদু। ছবির ক্যাপশনে অর্পিতা লিখেছেন, ‘‘বুম্বাদার হাতে মাখা সিন্নি ছাড়া আমার লক্ষ্মী-নায়ারণ বাঁধা পড়েন না।''

i4npsf0g

আরও একটি ছবিতে দেখা গেল বুম্বাদার মাখা সিন্নি বাটিতে করে পরিবেশনের জন্য সাজাচ্ছেন অর্পিতা। পুষ্পাঞ্জলি দেওয়ার প্রাক্ মুহূর্তে ফুলের থালা হাতে ছবিতেও অর্পিতাকে ভারি সুন্দর দেখাচ্ছিল।


সম্প্রতি অর্পিতা বাড়ির লক্ষ্মীপুজো উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেন ফেসবুকে সেখানে দেখা যায় তিনি পুজোর ভোগের রান্না, বাড়িতে আসা অতিথিদের জন্য রান্না করছেন স্বহস্তে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com