হোমবলিউড

কৃতীর কীর্তি Viral! পুলকিতের সঙ্গে কী করছেন...দেখেছেন?

শনিবারের রাতে ইনস্টায় পোস্ট করা এই ছবিতে কৃতীকে মারাত্মক মোহময়ী দেখাচ্ছে। একই রকম হ্যান্ডসাম পুলকিতও।

  | November 10, 2019 16:46 IST (নয়া দিল্লি)
Pulkit Samrat

কৃতীর কীর্তি! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • কৃতীর পোস্ট ৪ লাখ নেটিজেন লাইক করেছেন
  • "কে ভালো" ভক্তদের কাছে জানতে চেয়েছেন প্রীতি
  • কৃতী-পুলকিত রসায়ন দেখা যাবে পাগলপন্তিতে

পাগলপন্তি করতে করতে একদমই কি পাগল হয়ে গেলেন কৃতী? যাঁর সঙ্গে জড়িয়ে এত গুঞ্জন সেই পুলকিত সম্রাটের সঙ্গেই দুর্দান্ত পোল ড্যান্স করলেন অভিনেত্রী। শনিবারের রাতে ইনস্টায় পোস্ট করা এই ছবিতে কৃতীকে মারাত্মক মোহময়ী দেখাচ্ছে। একই রকম হ্যান্ডসাম পুলকিতও। সব মিলিয়ে উইকএন্ড জমজমাট হাউজফুল ৪-এর অভিনেত্রী আর তাঁর প্রেমিকের যুগল ছবিতে। শুধু ছবি পোস্ট করেই বিষয়টিতে দাঁড়ি টানেননি পাগলপন্তি ছবির অভিনেত্রী। ভক্তদের কাছে জানতে চেয়েছেন, কে ভালো? তিনি না পুলকিত? উচ্ছ্বসিত ভক্তদের উত্তর সেরা কৃতী-ই। 

'সেলিম' না আরবাজ, কাকে ভোলার কথা বললেন মালাইকা?

দেখুন কৃতীর পোস্ট:



কৃতী-পুলকিতকে একসঙ্গে প্রথম দেখা যায় ২০১৮-য় 'ভীরে কি ওয়েডিং' ছবিতে।  আগামী দিনে এঁদের দেখা যাবে কমেডি ছবি 'পাগলপন্তি' আর বিজয় নাম্বিয়ার 'তৈশ' ছবিতে। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুলকিত জানিয়েছেন, আজ তিনি যা তা কৃতীর জন্যই। কৃতী না থাকলে এই পরিচিতি, জনপ্রিয়তা হয়তো পেতেন না। তারপর আরও একধাপ এগিয়ে জানিয়েছেন, কৃতী এতটাই বাস্তববাদী যে সারাক্ষণ তিনি নাকি পুলকিতকে সামলান! কৃতীর কোনও শট পছন্দ না হলে সঙ্গে সঙ্গে তিনি তা রি-টেক করেন। এতটাই আস্থা তাঁর কৃতীর ওপর। যা দেখে নিন্দুকরা মুচকি হাসি হাসছেন। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement