হোমবলিউড

দিনের দ্বিতীয় 'চুমু' কাকে খান আর মাধবন? ভাইরাল ছবিতে মজে ইনস্টাগ্রাম

দক্ষিণি তারকা মাধবনের (R Madhavan) সোশাল সাইটে করা পোস্টের একটা জনপ্রিয়তা আছে। সম্প্রতি ইন্সটাগ্রামে তাঁর শেয়ার করা একটা 'চুমু'র (smooch) ছবিতে আপাতত মজে নেট দুনিয়া। 

  | January 29, 2020 19:27 IST (নয়া দিল্লি, India)
R Madhavan

এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ম্যাডি। (সৌজন্য actormaddy)

Highlights

  • তাঁর পোষা পাখিকে নিয়ে একটা মিষ্টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মাধবন
  • সেই পোস্টের নীচে তিনি লেখেন, "আমার দিনের দ্বিতীয় চুমু"
  • সেই ছবি বেশ নজর কেড়েছে পাখি প্রেমীদের

দক্ষিণি তারকা মাধবনের (R Madhavan) সোশাল সাইটে করা পোস্টের একটা জনপ্রিয়তা আছে। সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর শেয়ার করা একটা 'চুমু'র (smooch) ছবিতে আপাতত মজে নেট দুনিয়া। তাঁর পোষা পাখি অ্যাশলে। তাঁকে চুমু খাচ্ছেন আর মাধবন। এমন দুরন্ত ছবি সোশাল সাইটে শেয়ার করেছেন তিনি। নীচে লিখেছেন, আমার দিনের দ্বিতীয় চুমু। কয়েক বছর আগে ওই তারকা মুম্বইতে একটা আফ্রিকান গ্রে প্যারট উদ্ধার করেন। সেই থেকে ওই পাখি তাঁর পরিবারের অংশ। মাঝে মধ্যেই তাঁর আর অ্যাশলের খুনসুটির ছবি ইনস্টাগ্রামে দেখা যায়। কাঁধে অ্যাশলেকে বসিয়েও, 'অ্যাক্টর ম্যাডি' প্রোফাইলে নানা ছবি পোস্ট করেন ওই তারকা। সেই ছবিও নজর কাড়ে পাখি প্রেমীদের।

Viral Pics: লতা মঙ্গেশকরের কোলে কে এই বিখ্যাত অভিনেতা?

দেখে নিন মাধবনের সেই ইনস্টাগ্রামের ছবি:

sic70fs

২০১৬ সালে তাঁর আর অ্যাশলের এক কাপে চা খাওয়ার ভিডিও বেশ জনপ্রিয় হয়েছিল। সেই ভিডিও ফেসবুকে পোস্ট করে ওই তারকা লিখেছিলেন, "অ্যাশলে, আফ্রিকান গ্রে প্যারট, এখন আমার বাড়ির কর্তা। এভাবে চায়ের কাপে চুমুক না দিলে সকাল ভালো যায় নাকি!" 


প্রেমদিবসের আগে পরী হবেন Mimi Chakraborty?


পেটার সদস্য হয়েও মাধবন কেন এক বন্যপ্রাণিকে বাড়িতে আশ্রয় দিয়েছেন? এই প্রশ্নের সম্মুখীন একাধিকবার হতে হয়েছে মাধবনকে। সেই প্রশ্নের জবাবে তিনি বলেছেন, "ওকে বাইরে ছেড়ে রাখলে কাক খেয়ে নিতে পারে। আর ও আমার সন্তানের মতো। খাঁচাবন্দি না। বাড়িতে এদিক-ওদিক ঘুরে বেড়ায়। আমার দুটো পোষা সারমেয় আছে, তাদের সঙ্গে খেলে বেড়ায়।" 'রেহেনা হ্যায় তেরে দিল মে'র লাভার বয় ইমেজের পাশাপাশি 'তান্নু ওয়েডস মান্নু', 'থ্রি-ইডিয়টস' ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছে। আপাতত রকেট্রি; দা নাম্বি এফেক্ট, নিশব্দম আর মারা ছবির শুটিং নিয়ে ব্যস্ত বলিউডের 'ম্যাডি'। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com