হোমবলিউড

সেক্রেড গেমসের পর রাত আকেলি হ্যায়! ট্রেলরে নজর কাড়লেন নওয়াজ-রাধিকা

নওয়াজ-রাধিকা ছাড়াও অন্য চরিত্রে আছেন ইলা অরুণ, শ্বেতা ত্রিপাঠী, তিগমাংশু ধুলিয়া এবং খালিদ ত্যাবজি। ৩১ জুলাই নেটফ্লিক্সে মুক্তি এই ছবির।

  | July 17, 2020 18:22 IST (নয়াদিল্লি)
Raat Akeli Hai Trailer

রাত আকেলি হ্যায়-এর ট্রেলরে নওয়াজউদ্দিন সিদ্দিকি। (সৌজন্য: radhikaofficial)

Highlights

  • নেটফ্লিক্সের হয়ে ফের জুটি বাঁধলেন নওয়াজউদ্দিন-রাধিকা
  • মুক্তি পেল রাত আকেলি হ্যায় ছবির ট্রেলর
  • ৩১ জুলাই নেটফ্লিক্সে মুক্তি হানি তেহরান পরিচালিত এই ছবি

সেক্রেড গেমসের পর ফের নওয়াজউদ্দিন আর রাধিকা আপ্তে জুটি। এবার নেটফ্লিক্স অরিজিনাল রাত আকেলি হ্যায় ছবিতে (Trailer of Raat Akeli Hain)। তবে এবার চরিত্রে বদল এসেছে। সেক্রেড গেমসে খলনায়ক ছিলেন গণেশ গাইতোন্ডে অর্থাৎ নওয়াজউদ্দিন সিদ্দিকি। আর র আধিকারিক ছিলেন রাধিকা আপ্তে। কিন্তু রাত আকেলি হ্যায় ছবিতে ইন্সপেকটর জটিল যাদব ওরফে নওয়াজউদ্দিন। আর সন্দেহভাজন রাধিকা (Radhika Apte)। এই ছবির ট্রেলর শুক্রবার মুক্তি পেয়েছে। ট্রেলরে দেখা গিয়েছে, এক রাজনীতিবিদের রহস্যমৃত্যু ছবির চিত্রনাট্য। মৃতের পরিবার এই মৃত্যুকে দুর্ঘটনা বলতে চাইলেও নেপথ্যে রহস্য খুঁজে পেয়েছেন ইনস্পেক্টর জটিল। তদন্ত চলাকালীন রাধিকা প্রতি আকৃষ্ট হয়ে পড়েন ইনস্পেক্টর এবং রহস্যভেদের ক্লু খুঁজে পান তিনি। এই ছবিতে পরিচালক হিসেবে অভিষেক কাস্টিং ডিরেক্টর হানি তেহরানের। নওয়াজ-রাধিকা ছাড়াও অন্য চরিত্রে আছেন ইলা অরুণ, শ্বেতা ত্রিপাঠী, তিগমাংশু ধুলিয়া এবং খালিদ ত্যাবজি। ৩১ জুলাই নেটফ্লিক্সে (Netflix Originals) মুক্তি এই ছবির।

দেখুন সেই ট্রেলর:


এদিকের রাত আকেলি হ্যায় প্রসঙ্গে নির্মাতাদের দাবি, "একটা রহস্যমৃত্যু। আর তাকে ঘিরে অনেকগুলো চরিত্র। প্রত্যেকেই সন্দেহভাজন। প্রত্যেকের মধ্যে লুকিয়ে থাকা রহস্য। কতটা সেই রহস্যভেদে সক্ষম হবেন জটিল? প্রশ্নের উত্তর পেতে দেখুন নেটফ্লিক্সে রাত আকেলি হ্যায়।"




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com