হোমটিভি

রাধা কৃষ্ণের প্রেম নিয়ে এবার ছোট পর্দায় আসছে চলেছে সিরিয়াল

রাধা-কৃষ্ণের প্রেমকেই সবচেয়ে পবিত্র বলে ধরে নেওয়া হয়। এই প্রেম নিয়েই ছোট পর্দায় শীঘ্রই আসতে চলেছে নতুন সিরিয়াল। কৃষ্ণ জন্মাষ্টমী উপলক্ষ্যে স্টার ইন্ডিয়া 'রাধাকৃষ্ণ: এক অলৌকিক প্রেম কথা' নামে একটি নতুন অনুষ্ঠানের কথা ঘোষণা করেছে

  | September 03, 2018 18:24 IST (নিউ দিল্লি)
Radha Krishn

স্টার ভারতে 1 অক্টোবর থেকে রাত 9টা থেকে দেখা যাবে এই সিরিয়ালটি

Highlights

  • জন্মাষ্টমীতে মুক্তি পেল 'রাধাকৃষ্ণে'র ট্রেলর
  • রাধার ভূমিকায় দেখা যাবে মদিরাক্ষী মুণ্ডেল
  • শ্রীকৃষ্ণের ভূমিকায় সিদ্ধার্থ আরোরা

আজ সারা দেশেই কৃষ্ণের জন্মদিন উদযাপন হচ্ছে ধুমধাম করে। শ্রীকৃষ্ণের বিয়ে রুক্মিনীর সঙ্গে হলেও রাধার সঙ্গে কৃষ্ণের প্রেমই এখনও সকলের মূল আকর্ষণের কেন্দ্র। রাধা-কৃষ্ণের প্রেমকেই সবচেয়ে পবিত্র বলে ধরে নেওয়া হয়। এই প্রেম নিয়েই ছোট পর্দায় শীঘ্রই আসতে চলেছে নতুন সিরিয়াল। কৃষ্ণ জন্মাষ্টমী উপলক্ষ্যে স্টার ইন্ডিয়া 'রাধাকৃষ্ণ: এক অলৌকিক প্রেম কথা' নামে একটি নতুন অনুষ্ঠানের কথা ঘোষণা করেছে। 'শনি', 'মহাকালী', 'পরম অবতার শ্রীকৃষ্ণ' এবং 'বিঘ্নহন্তা গণেশ' এর শোয়ের পর এবার স্টার ইন্ডিয়া রাধা কৃষ্ণের প্রেম নিয়েই শুরু করছে শো। 1 অক্টোবর থেকে রাত 9টা থেকে দেখা যাবে এই সিরিয়ালটি।

 

দেখুন, প্রোমো ...



এর আগে প্রকাশিত প্রোমোতে দেখানো হয়েছিল যে এই বিশ্বের মানুষ ভালবাসা পেতেই প্রেম করে। কিন্তু রাধা সেই মানুষদের মধ্যে নন। ভালোবাসা পেতে নয় বরং ভালোবাসার সংজ্ঞা কী তাই তিনি বোঝাতে চেয়েছেন মানুষকে, বিশ্বকে। রাধা কৃষ্ণের প্রেমের উপর ভিত্তি করে এই সিরিয়ালে রাধার ভূমিকাতেই বেশি জোর দেওয়া হবে বলে জানা গিয়েছে।


টিভি অভিনেত্রী মদিরাক্ষী মুন্ডেল এই সিরিয়ালে রাধার ভূমিকায় অভিনয় করবেন। সিদ্ধার্থ অরোরাকে দেখা যাবে কৃষ্ণের ভূমিকায়। মদিরাক্ষী এর আগে 'সিয়াকে রাম’ সিরিয়ালে সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন। সিদ্ধার্থ অরোরা টিভি শো 'না বোলে তুম না ম্যায়নে কুছ কহা' এবং 'ডোলি আরমানো কী’তে অভিনয় করেছেন। গুজরাটের উমরগাঁওতে এই সিরিয়ালের শ্যুটিং চলছে এখন।

প্রোমো দেখুন ...




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com