হোমআঞ্চলিক

সে কী! রাজকে ছেড়ে প্রতিবেশি বাবাইদা-র প্রেমে পাগল শুভশ্রী?

  | July 11, 2019 23:07 IST
Raj Chakraborty

বাবাইদার সঙ্গে মেহুল

সত্যি বলে মানুন চাই না মানুন....সবটাই ঘটেছে শুভশ্রীর জীবনে। 'অশ্বথামা হতঃ ইতি গজ'র মতো, অনস্ক্রিনে। ছোটদের নিয়ে ‘অ্যাডভেঞ্চার অফ জোজো’ আর হালের ‘শেষ থেকে শুরু’র পরে রাজ চক্রবর্তী ব্যস্ত তাঁর আগামী ছবি ‘পরিণীতা’ নিয়ে। ছবির কেন্দ্রে মেহুল। যার ঘাড়ের কাছে শ্বাস ফেলছে উচ্চমাধ্যমিক পরীক্ষা। কোথায় সে এখন আদাজল খেয়ে উঠেপড়ে লাগবে পরীক্ষার প্রস্তুতির জন্য তা নয়, সে প্রেমে মশগুল প্রাইভেট টিউটর কাম পাড়াতুতো দাদা বাবাইদার! এই মেহুল চরিত্রেই একদম টিনএজ লুকে দেখা যাবে শুভশ্রীকে। আর তাঁর অনস্ক্রিন বাবাইদা ঋত্বিক চক্রবর্তী।

বছর ঘুরতে না ঘুরতেই নায়িকা শুভশ্রীর (Shubhashree) জীবন থেকে পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) গন! আর পাড়ার কে এক বাবাইদা, সে নাকি অন? চমক আরও একটু বাকি। খুব শিগগিরিই নাকি উচ্চমাধ্যমিক পরীক্ষায় বসতে চলেছেন শুভশ্রী! সত্যি বলে মানুন চাই না মানুন....সবটাই ঘটেছে শুভশ্রীর জীবনে। 'অশ্বথামা হতঃ ইতি গজ'র মতো, অনস্ক্রিনে। ছোটদের নিয়ে ‘অ্যাডভেঞ্চার অফ জোজো' আর হালের ‘শেষ থেকে শুরু'র পরে রাজ চক্রবর্তী ব্যস্ত তাঁর আগামী ছবি ‘পরিণীতা' (Parineeta) নিয়ে। ছবির কেন্দ্রে মেহুল। যার ঘাড়ের কাছে শ্বাস ফেলছে উচ্চমাধ্যমিক পরীক্ষা। কোথায় সে এখন আদাজল খেয়ে উঠেপড়ে লাগবে পরীক্ষার প্রস্তুতির জন্য তা নয়, সে প্রেমে মশগুল প্রাইভেট টিউটর কাম পাড়াতুতো দাদা বাবাইদার! এই মেহুল চরিত্রেই একদম টিনএজ লুকে দেখা যাবে শুভশ্রীকে। আর তাঁর অনস্ক্রিন বাবাইদা ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty)।

বাবাইদা পড়াশোনায় ভীষণ ভালো। পাড়ার রত্ন। তাঁকে চোখে হারায় মেহুল। দোলের দিন সে রঙে সিঁদুর মিশিয়ে দোল খেলে বাবাইদার সঙ্গে। এবং বাবাইদাও না জেনে তারর মাথায় সেই সিঁদুর মেশানো রং ঢেলে দেয়। তারপর থেকেই মেহুল নিজেকে বাবাইদার স্ত্রী হিসেবে ভাবতে থাকে। এদিকে ঘটনাচক্রে আচমকাই আত্মহত্যা করে বাবাই। মেহুল সব হারিয়ে মূক। সে যে নিজেকে বাবাইয়ের স্ত্রী ছাড়া আর কিচ্ছু ভাবতে রাজি নয়! কী হবে এবার মেহুলের? উত্তর লুকিয়ে রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউসের আগামী ছবিতে।

1nocl9f

২০১৮-য় শুভশ্রীকে ক্যামিও রোলে দেখা গিয়েছিল নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের হামি-তে। তারপর পাক্কা এক বছর ছবির দুনিয়া থেকে সরে ছিলেন নায়িকা। এর মধ্যেই রাজ চক্রবর্তীর সঙ্গে সাতপাক ঘুরেছেন। উপভোগ করেছেন  সংসার জীবন। তার মধ্যেই সিনেপ্রেমীদের প্রশ্ন ছিল, শুভ কি 'রাজশ্রী' হয়েই আজীবন কাটিয়ে দেবেন? আর তাঁকে পর্দায় দেখা যাবে না? স্বামীর পরিচালনায় কি একটাও ছবি করবেন না নায়িকা! সেই সব কৌতূহল মিটিয়ে আগস্টের শেষে মুক্তি পেতে চলেছে রাজশ্রী-র নতুন ছবি।


স্টিল ছবি বলছে, টিনএজ লুকে একদম পারফেক্ট শুভশ্রী। এক বছর ধরে পরিণীতা-র জন্য এভাবেই নিজেকে ঘষেমেজে পরিণত করেছেন শুভশ্রী। সম্প্রতি, ছবির ট্রেলার রিলিজ হয়েছে। সেখানে দেখা গেছে জমিয়ে বাবাইদা থুড়ি ঋত্বিকের সঙ্গে প্রেম করছেন শুভশ্রী। 

ছবির গল্প লিখেছেন প্রিয়াঙ্ক পোদ্দার আরক অর্ণব ভৌমিক। চিত্রনাট্যে পদ্মনাভ দাশগুপ্ত। এই দুই প্রধান চরিত্র ছাড়াও ছবিতে থাকছেন গৌরব চক্রবর্তী, অদ্রিত রায়, অদ্রিজা রায় প্রমুখ। ব্যাকগ্রাউন্ড মিউজিকে ইন্দ্রদীপ দাশগুপ্ত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement