হোমবলিউড

রণভীর সিং দীপিকা পাডুকোনকে উদ্দেশ্য করে টুইটে কী মন্তব্য করল রাজস্থান পুলিশ, দেখে নিন রণভীরের জবাব

এই পোস্টটি প্রতিক্রিয়ায় রণভীর রাজস্থানের পুলিশকে তাঁদের ভালোবাসার জন্য ধন্যবাদ জানান

  | January 29, 2019 11:34 IST (নিউ দিল্লি)
Ranveer Singh

নভেম্বরে বিয়ে করেছেন দীপিকা ও রণভীর

Highlights

  • 'গলি বয়ের মতো এসেছেন রণভীর' লিখেছে পুলিশ
  • 'পরের বার এলে দীপিকাকে আনবেন' রাজস্থান পুলিশের টুইট
  • নভেম্বরেই বিয়ে করেছেন দুই তারকা

বলিউডের সুপারস্টার রণভীর সিংয়ের একটি টুইট রাজস্থান পুলিশের কাছ থেকে দুর্দান্ত প্রতিক্রিয়া পেয়েছে। এই টুইটে রাজস্থান পুলিশ সিমবা, বাজিরাও মাস্তানি এবং আসন্ন চলচ্চিত্র গলি বয়সহ রণভীরের কয়েকটি সফল চলচ্চিত্রের নাম উল্লেখ করেছে। রাজস্থান পুলিশ টুইট করেছে, “রণভীর সিং আপনি এক গলি বয়ের মতো এসেছিলেন, কিন্তু বাজিরাও মাস্তানির মতো দৃপ্ত হয়ে উঠলেন এবং শেষমেশ একজন দারুণ পুলিশ সিমবা হয়ে গেলেন। সর্বদা আপনার সাথে থাকতে পেরে আমরা আনন্দিত। পরবর্তী সময়ে আপনি রাজস্থানে দীপিকা পাডুকোনের সঙ্গে আসবেন"। এই পোস্টটি প্রতিক্রিয়ায় রণভীর রাজস্থানের পুলিশকে তাঁদের ভালোবাসার জন্য ধন্যবাদ জানান। রণভীর সম্প্রতি রাজস্থান পরিদর্শন করেছেন বলেই মনে হচ্ছে।

রণভীর সিংকে ‘ইলেকট্রিক' বললেন বিগ বি! কিন্তু কেন?

এখানে রইল সেই টুইট।

 


 

সারা আলি খানও অভিনয় করছেন রণভীর সিংয়ের শেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র সিমবাতে। আলিয়া ভাটের সঙ্গে তাঁর সিনেমা ‘গলি বয়' ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে। ২০১৫-র বাজিরাও মাস্তানিতে রণভীরের বিপরীতে দীপিকা পাডুকোনকে অভিনয় করেছিলেন এবং ২০১০ সালের ‘ব্যান্ড বাজা বারাত' ছিল তাঁর প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র।

২০১৮ সালের নভেম্বরে ইতালিতে বিয়ে করার আগে ছয় বছর রণভীর সিং এবং দীপিকা পাডুকোন ডেটিং করেছেন।

প্রজাতন্ত্রের ছুটিতে ঠাকরের চেয়ে মানুষ মণিকর্ণিকাই দেখলেন বেশি, বলছে বক্স অফিস রিপোর্ট

বাজিরাও মাস্তানি ছাড়াও, রণভীর দীপিকা একসঙ্গে ‘গোলিওন কি রাসলীলা রাম-লীলা' এবং ‘পদ্মাবত' সিনেমায় অভিনয় করেছেন। ‘রাম-লীলা' একসঙ্গে তাঁদের প্রথম সিনেমা ছিল। সঞ্জয় লীলা ভানসালি পরিচালিত এই তিনটি চলচ্চিত্রই বক্স অফিসে ব্যাপকভাবে সফল হয়েছিল।

গলি বয়ের পরে রণভীর সিংকে '83 এবং ‘তখত' সিনেমায় দেখা যাবে। দীপিকা পাডুকোন সম্প্রতি মেঘনা গুলজারের ‘ছাপাক' নামের একটি সিনেমার কাজ করছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement