হোমবলিউড

আজ মুক্তি পাচ্ছে রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত টু পয়েন্ট ও

রজনীকান্ত ও অক্ষয় কুমারের যে সিনেমার জন্য এত অপেক্ষা সেই টু পয়েন্ট ও মুক্তি পাচ্ছে আজ। এই প্রথম থালাইভা রজনীকান্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অক্ষয়।

  | November 29, 2018 11:49 IST (নিউ দিল্লি)
Rajanikant

রজনীকান্ত ও অ্যামি জাকসন

Highlights

  • টু পয়েন্ট ও- সিনেমার মাধ্যমে তামিলে ডেবিউ করছেন অক্ষয় কুমার
  • অক্ষয় প্রথমবার রজনীকান্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন
  • এখানে রজনীকান্তের চরিত্রের নাম ডক্টর ভিসেগারান

সব অপেক্ষার অবসান। রজনীকান্ত ও অক্ষয় কুমারের যে সিনেমার জন্য এত অপেক্ষা সেই টু পয়েন্ট ও মুক্তি পাচ্ছে আজ। এই প্রথম থালাইভা রজনীকান্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অক্ষয়। সুতরাং স্ক্রিনে যে ম্যাজিক হবে তা আর বলার নয়। এস শঙ্কর পরিচালিত সিনেমায় রজনীকান্ত রয়েছেন ডক্টর ভিসেগারানের চরিত্রে। অক্ষয় কুমার ভিলেনের চরিত্রে রয়েছেন। তার ডক্টর রিাচার্ডের চরিত্রটি বিরাট বাজপাখির মতো দেখতে, কারণ একটি বৈজ্ঞানিক পরীক্ষা করতে গিয়ে ভুলের জেরে তার এই হাল। ডক্টর রিচার্ড মান‌ুষকে ভয় দেখিয়ে তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে। কারণ তার মনে হয় মোবাইলের ব্যবহারের মাধ্যমে মানুষ পাখি ও প্রকৃতির ক্ষতি করছে। ভিসেগারানের রোবট চিট্টিকে তিনি উদ্ধার করেন। ২০১০ সালের এনথ্রিয়ান সিনেমার সিকুয়্যেল এটি।

ফের রোমান্টিক মুডে একসঙ্গে পাওলি-আবির, কেন জানেন তো

টু পয়েন্ট ও ভারতের এখনও পর্যন্ত সবথেকে বিগ বাজেট সিনেমা। এতে প্রায় ৫০০ কোটি টাকা বিনিয়োগ করা হয়েছে। এ মাসে যে ২ মিনিটের ট্রেলারটি মুক্তি পেয়েছিল তাতে স্পেশ্যাল এফেক্টের চোখধাঁধানো কাজ ছিল।

ক্ষমতা আর প্রতিভার লড়াইয়ে জিতবে কে? গল্প শোনাতে আসছে স্টার

দুবাইয়ে সিনেমার প্রোমোশনের সময়ে অক্ষয়কুমার আইএএনএসকে বলেন, ‘‘আমার গোটা কেরিয়ারে এমন রোল করিনি। অ্যান্টি হিরোর চরিত্রে একদম অন্য রকমের অভিজ্ঞতা হল।'' এই সিনেমার মাধ্যমে অক্ষয় তামিল সিনেমায় ডেবিউ করলেন।


টু পয়েন্ট ও-এর হিন্দি ভার্সনটি করণ জোহরের ধর্মা প্রোডাকশন ডিস্ট্রিবিউশন করবে। ‘‘দক্ষিণী সিনেমায় এই নতুন ধরনের কাজ বলিউডকেও প্রভাবিত করবে।''— বলেন করণ জোহর।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement