হোমবলিউড

দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন রজনীকান্তের কন্যা। কে তাঁর হবু বর?

বিয়ের তারিখ ১১ ফেব্রুয়ারি। প্রাক বিবাহের অনুষ্ঠান ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। বিবাহ অনুষ্ঠানের আগে রজনীকান্তের চেন্নাইয়ের বাড়িতে একটি পুজো অনুষ্ঠিত হবে

  | January 24, 2019 12:49 IST (নিউ দিল্লি)
Soundarya Rajinikanth

মেয়ের সঙ্গে রজনীকান্ত

Highlights

  • দ্বিতীয় বিয়ে করছেন রজনীকান্তের কন্যা
  • ১১ ফেব্রুয়ারি ঠিক হয়েছে বিয়ের তারিখ
  • ৯ ফেব্রুয়ারি থেকে শুরু প্রাক বিবাহ অনুষ্ঠান

বছর শুরুর সঙ্গে সঙ্গেই প্রায় আরেক চোখ ধাঁধানো বিয়ের সাক্ষ্মী হতে চলেছে ভারত। দক্ষিণি সিনেমার সুপারস্টার রজনীকান্তের কন্যা সৌন্দর্য্যর বিয়ে আগামী ফেব্রুয়ারি মাসেই। এটি তাঁর দ্বিতীয় বিবাহ। রজনীকান্তের দুই মেয়ে, একজন ঐশ্বর্য এবং অন্যজন সৌন্দর্য্য। সূত্রের খবর,  অভিনেতা এবং ব্যবসায়ী বিশাগন ভানঙ্গামুদীর সঙ্গে চেন্নাইতে বিয়ে করবেন তারকা কন্যা সৌন্দর্য্য। সম্প্রতি তাঁদের এনগেজমেন্টের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানে শুধু পরিবারের মানুষই অংশ নেন। বিয়ের তারিখ ১১ ফেব্রুয়ারি। প্রাক বিবাহের অনুষ্ঠান ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। বিবাহ অনুষ্ঠানের আগে রজনীকান্তের চেন্নাইয়ের বাড়িতে একটি পুজো অনুষ্ঠিত হবে।

পরিণীতির ছবি হঠাৎ ভাইরাল কেন হল?

সৌন্দর্য্যর হবু স্বামী বিশাগনেরও এটি দ্বিতীয় বিবাহ। তিনি প্রথমে একটি পত্রিকার সম্পাদক কণিকা কুমারের সঙ্গে বিয়ে করেছিলেন, কিন্তু পরে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। সৌন্দর্য্য ২০১০ সালে ব্যবসায়ী অশ্বিনকে বিয়ে করেন। তাঁদের একটি পাঁচ বছরের পুত্রসন্তানও রয়েছে। গত বছরই দু'জনের বিবাহ বিচ্ছেদ ঘটে। দু'জনের এই সম্পর্কের ভাঙন আটকাতে চেষ্টা করেছিলেন রজনীকান্ত নিজেই। কিন্তু সফল হননি।

ঠিকঠাক স্ক্রিপ্ট পেলেই ফের শুরু করব অভিনয়: সুস্মিতা সেন


সূত্রের খবর, দুই পরিবারই বিয়ের প্রস্তুতি জোর কদমে শুরু করেছে। সৌন্দর্য্য এর আগে 'ভিআইপি' সিনেমার নির্দেশনার কাজ করেছেন। 'বাবা', 'শিবাজী'র মতো সিনেমায় তিনি গ্রাফিক ডিজাইনিংয়ের কাজও করেছেন। রজনীকান্তের বাড়িতে আগামী ৯ ফেব্রুয়ারি সঙ্গীত এবং মেহেন্দির অনুষ্ঠান শুরু হবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com