হোমবলিউড

প্রেমিকাই 'সবচেয়ে ভালো মেয়ে', জন্মদিনে শুভেচ্ছা জানালেন রাজকুমার রাও

২০১৪ সালে পত্রলেখা প্রথম ছবি সিটিলাইটস-এ রাজকুমারের সঙ্গে অভিনয় করেছিলেন।

  | February 20, 2019 20:21 IST (নিউ দিল্লি)
Rajkumar Rao

পত্রলেখা ও রাজকুমার রাও। (সৌজন্যে: rajkummar_rao)

Highlights

  • জন্মদিনে পত্রলেখাকে শুভেচ্ছা জানান রাজকুমার রাও
  • বেশ কিছুদিন ধরেই তারা পরস্পরকে ডেট করছেন
  • রাজকুমারের বিপরীতেই প্রথম ছবিতে অভিনয় করেছিলেন পত্রলেখা

জন্মদিনে ভালোবাসার মানুষটার একটা ম্যাসেজ দিনটা ভালো করে দেওয়ার জন্য যথেষ্ট। তাই না? আমরা বলছি কারণ পত্রলেখার জন্মদিনে রাজকুমার রাওয়ের ম্যাসেজটা দেখে আমাদের তো তেমনই মনে হচ্ছে। মঙ্গলবার ইনস্টাগ্রামে রাজকুমার একটা দারুণ সুন্দর বার্থডে পোস্ট করেছেন প্রেমিকা পত্রলেখার জন্য। সেখানে তিনি পত্রলেখাকে 'সবচেয়ে ভালো মেয়ে' বলে উল্লেখ করেছেন।

আরও পড়ুনঃ অভিনেত্রী হওয়ার পর বাবার সঙ্গে 'আসল বন্ধুত্ব' শুরু: আলিয়া

দেখুন রাজকুমারের পোস্ট:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It's a special day for the most awesome girl. Happy birthday to the beautiful and kind @patralekhaa. May your special day and everyday that comes hereafter be filled with happiness and joyous moments .


A post shared by Raj Kummar Rao (@rajkummar_rao) on

 

ভ্যালেন্টাইনস ডে-তেও পত্রলেখার জন্য একটা সুন্দর পোস্ট করেছিলেন রাজকুমার রাও। দু'জনের একসঙ্গে একটা ছবি শেয়ার করে তিনি কী লিখেছিলেন দেখে নিন:

২০১৪ সালে পত্রলেখা প্রথম ছবি সিটিলাইটস-এ রাজকুমারের সঙ্গে অভিনয় করেছিলেন। হোয়‍্যার ইজ মাই কান্নাডাকা? ছবির হাত ধরে তিনি কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখবেন। লাভ গেমস এবং নানু কি জানু-র মতো ছবিতে পত্রলেখাকে আগে দেখা গিয়েছে।

রাজকুমার রাওকে শেষবার শেলী চোপড়ার এক লড়কি কো দেখা তো অ্যাইসা লাগা ছবিতে সোনম কাপুর ও অনিল কাপুরের সঙ্গে দেখা গিয়েছে। রাজকুমার রাওয়ের আসন্ন ছবির তালিকায় রয়েছে মেন্টাল হ্যায় ক্যায়া, মেড ইন চায়না এবং শিমলা মির্চ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com