হোমবলিউড

সোশ্যালে শাহরুখ খানের ভুয়ো ছবি পোস্ট! নেটিজেন ফের রুষ্ট রাখির ওপর

অনেকেই বলেন, রাখির ফটোশপের হাত সত্যিই ভালো। কিন্তু শেষরক্ষা হল কই! 

  | April 23, 2020 15:29 IST (নয়া দিল্লি)
Rakhi Sawant

ভুয়ো ফটো শেয়ার করলেন রাখি!

Highlights

  • শাহরুখ খানের ফেক ফটো শেয়ার করেন রাখী সাওয়ন্ত
  • সোশ্যালে ট্রোলড হয়েছেন তিনি
  • রাখী সোশ্যালে ফের ভাইরাল

অভিনেত্রী এবং 'বিগ বস' খ্যাত রাখি সাওয়ন্ত (Rakhi Sawant) সারাক্ষণ বিতর্কে। হয় ছবি নয়ত বিকর্কিত কথা, এই নিয়ে সোশ্যালে তিনি খবরে রয়েছেন কোনও কাজ না করেই। আরও একবার একই ভাবে রাখি খবর হলেন অতি  সম্প্রতি। দিন কয়েক আগে তিনি একটি ছবি শেয়ার করেছিলেন। তাতে তাঁকে শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে ভিডিও কলে কথা বলতে দেখা গেছে। সঙ্গে সঙ্গে ছবি ভাইরাল। ভিডিও পোস্ট করে কিং খানকে অভিনেত্রী ধন্যবাদও জানান। পরে জানান যায়, শাহরুখের ছবি ভুয়ো! আদৌ কিং খানের সঙ্গে কোনও ভিডিও কলই করেননি রাখি। এরপরেই নেটিজেনদের ট্রোলের শিকার অভিনেত্রী।

Thanks Dear Shahrukh for helping people

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on


রাখি সাওয়ন্তের পোস্ট করা ছবিতে হাসিমুখ শাহরুখ খানের। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, "আপনাকে অনেক ধন্যবাদ দুর্দিনে এভাবে সবাইকে সাহায্য করার জন্য।" রাখির এই মন্তব্যে সবাই খুবই প্রশংসা করেন। পরে সমস্ত কার্যকলাপ ফাঁস হতেই নিন্দায় মুখর সবাই। অনেকেই বলেন, রাখির ফটোশপের হাত সত্যিই ভালো। কিন্তু শেষরক্ষা হল কই! 

2cpoeg6 

বলিউডের অনেকেই এরপর মজা করে বলেছেন, রাখি সাওয়ান্তের হাতেখড়ি শাহরুখ খানের ছবি 'ম্যায় হুঁ না' ছবি দিয়ে। তাই নির্ভয়ে তিনি শাহরুখকে নিয়ে এমন কাজ করার সাহস দেখাতে পেরেছেন। তাঁকে শেষ দেখা গেছে 'আর্টিকেল ৩৭০' ছবিতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com