হোমবলিউড

Raksha Bandhan 2019: 'ভাই-বোনের সম্পর্ক অটুট', কেন বললেন অমিতাভ?

বিগ বি তাই আজকের দিনকে স্মরণীয় করতে নিজের দুই ছেলে-মেয়ে শ্বেতা আর অভিষেকের ছবি পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, বোনের ভালোবাসা ভাইকে রক্ষা করে। এমন পবিত্র সম্পর্ক কখনোই নষ্ট হওয়ার নয়। স্মৃতি তোলপাড় করা এই ছবিগুলোই আপাতত সোশ্যালে ভাইরাল।

  | August 15, 2019 13:36 IST (নয়া দিল্লি)
Raksha Bandhan

অভি-শ্বেতার সঙ্গে অমিতাভ বচ্চন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • রাখিবন্ধনের পুরনো ছবি টুইটারে শেয়ার করেন বিগ বি
  • "বোনের ভালোবাসা ভাইকে রক্ষা করে" ক্যাপশনে লিখেছেন অমিতাভ
  • "এই বাঁধন নষ্ট হওয়ার নয়," বলেন তিনি

আজ রাখিবন্ধন ( Raksha Bandhan)। সোশ্যালে সাধারণ-সেলেব সবাই একে অন্যকে জানাচ্ছেন শুভেচ্ছা। ফেলে আসা দিনের স্মৃতি ভাগ করে নিচ্ছেন টুইটার, ইনস্টাগ্রামে। কখনও বার্তার মাধ্যমে। কখনও ছবি পোস্ট করে। এমন দিন কী করে বৃথা যেতে দেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)? বিশেষ করে যিনি সারা বছর সোশ্যালে সক্রিয় থাকেন মারাত্মক ভাবে। ভক্তদের সঙ্গে নিয়মিত কথা বলেন। ব্লগও লেখেন। বিগ বি তাই আজকের দিনকে স্মরণীয় করতে নিজের দুই ছেলে-মেয়ে শ্বেতা আর অভিষেকের (Abhishek Bachchan and Shweta Bachchan) ছবি পোস্ট করেছেন। স্মৃতি তোলপাড় করা এই ছবিগুলোই আপাতত সোশ্যালে ভাইরাল। এবং নেটিজেনদের মতে, এখনও পর্যন্ত আজকের সেরা ছবি। সবাই ছবি দেখে বলছেন, স্মৃতি সততই সুখের। 

ঘুম ভাঙলেই কার মুখে দেখতে চান নিক? জানেন?

ছবি পোস্টের সঙ্গে সঙ্গে ক্যাপশনে লিখেছেন, বোনের ভালোবাসা ভাইকে রক্ষা করে। এমন পবিত্র সম্পর্ক কখনোই নষ্ট হওয়ার নয়। :



অমিতাভ প্রায়ই নিজের পরিবারের পুরনো ছবি শেয়ার করতে ভালোবাসেন সবার সঙ্গে। কয়েকমাস আগেই ছোট্ট শ্বেতার ন্যাপি বদলে দেওয়ার ছবি পোস্ট করে লিখেছিলেন, "একদিন এমনই ছিল। টেরই পেলাম না...কবে দিন বদলে গেল!" দেখুন সেই পোস্ট


!

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on


১৯৭৩ সালে অমিতাভ বিয়ে করেন জয়া ভাদুড়িকে। বিয়ের আগে এবং পরে অমিত-জয়া একসঙ্গে কাজ করেছেন শোলে, মিলি, জঞ্জির, সিলসিলা, কভি খুশি কভি গম, কি অ্যান্ড কা ছবিতে।  

Birthday Girl Jacqueline: বিচ পার্টিতে আরও 'নমকিন' শ্রীলঙ্কা সুন্দরী

প্রসঙ্গত, অমিতের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি বদলা। সামনেই আসছে সাঁই রাম নরসিমা রেড্ডি, ব্রহ্মাস্ত্র। আর তিনি এই মুহূর্তে ব্যস্ত সুজিত সরকারের ছবি গুলাব সিতাবো নিয়ে। যেখানে তাঁর সঙ্গে রয়েছেন আয়ুষ্মান খুরানা। পাইপলাইনে রয়েছে চেহেরা, ঝুন্দ ছবির কাজ। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement