হোমবলিউড

"কবে মুক্তি করোনা থেকে প্রভু?"ভক্তের প্রশ্নে কী অভয়বাণী দিলেন রাম ?

রামায়ণের(Ramayan) জনপ্রিয়তার পর, এই ধারাবাহিকে অভিনয় করা চরিত্ররাও এখন লাগাতার শিরোনামে।রামায়ণে রামের চরিত্রে অভিনয় করা অরুণ গোভিলও আবার একবার জনপ্রিয়তার শীর্ষে যেমন পৌঁছে গিয়েছেন, তেমনই সোশ্যাল মিডিয়াতেও এখন বেশ অ্যাক্টিভ তিনি।

  | May 03, 2020 16:39 IST (নয়াদিল্লি)
Arun Govil

অরুণ গোভিল টুইট ভাইরাল

Highlights

  • অরুণ গোভিলের টুইট ভীষণরকম ভাইরাল হয়ে গেছে
  • ভক্তরা রাম অর্থাৎ অরুণ গোভিলকে প্রশ্ন করেন
  • মানুষ এতে কমেন্ট করছেন প্রচুর

দূরদর্শনে সম্প্রচারিত রামায়ণ (Ramayan) মুক্তি পেয়েছিল ৩৩ বছর আগে।এত বছর পর আবার সম্প্রচারিত হওয়া রামায়ণ সুপার ডুপার হিট।রামায়ণের জনপ্রিয়তার পর, এই ধারাবাহিকে অভিনয় করা চরিত্ররাও এখন লাগাতার শিরোনামে।রামায়ণে রামের চরিত্রে অভিনয় করা অরুণ গোভিলও (Arun Govil) আবার একবার জনপ্রিয়তার শীর্ষে যেমন পৌঁছে গিয়েছেন, তেমনই সোশ্যাল মিডিয়াতেও এখন বেশ অ্যাক্টিভ তিনি। দিন কয়েক আগেই  ভক্তদের সঙ্গে যোগাযোগ করার জন্য সোশ্যাল মিডিয়ায় , 'আস্ক অরুণ(Ask Arun) ' নামক একটি সেশন করেন রাম অর্থাৎ অরুণ গোভিল। এই সেশনে ভক্তরা রাম অর্থাৎ অরুণ গোভিলকে প্রশ্ন করেন। আর তাদের সেই প্রশ্নের যথাযথ উত্তর দেন ভগবান শ্রী রামের চরিত্রে অভিনয় করা অরুণ।

একজন ভক্ত তো প্রশ্নই করে বসেন, "করোনাভাইরাস(Coronavirus) থেকে কবে মুক্তি মিলবে প্রভু?" আর প্রভু জবাব দেন," সবার চেষ্টায় খুব তাড়াতাড়ি মুক্তি মিলবে।" অরুণ গোভিলের(Arun Govil) এই টুইটটি  ভীষণরকম ভাইরাল হয়ে গেছে। মানুষ এতে কমেন্ট করছেন প্রচুর। গোটা বিশ্বের সবথেকে বেশি মানুষ যে অনুষ্ঠান দেখছেন তা হল রামায়ণের পুনঃ সম্প্রচার।

রামানন্দ সাগরের রামায়ণ (Ramayan) ৩৩ বছর বাদে ১৬ ই এপ্রিল ৭.৭ কোটি মানুষ দেখেছে। দূরদর্শনের টুইটার হ্যান্ডেলে এই খবর দেওয়া হয়েছে। ডিডি ইন্ডিয়াতে রামায়ণের রেকর্ড করার ব্যাপারে জানানো হয়েছে এবং লেখা হয়েছে," বিশ্ব স্তরের রামায়ণ ভিউয়ার শিপের নিরিখে রেকর্ড স্থাপন করেছে। গত ১৬ ই  এপ্রিল ৭.৭ কোটি মানুষ এই ধারাবাহিক দেখেছেন। যার ফলে গোটা বিশ্বের নিরিখে সবথেকে বেশি দেখা ধারাবাহিকে পরিণত হয় রামায়ণ। ১৯৮৭ সালে প্রথমবার পর্দায় এসেছিল রামায়ণ ধারাবাহিক। এই ধারাবাহিকে রামের  চরিত্রে অভিনয় করেছিলেন অরুণ গোভিল  (Arun Govil), লক্ষণের চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল লহরী এবং সীতার(Sita) চরিত্রে অভিনয় করেছিলেন দীপিকা চিখালিয়া। অন্যদিকে রাবণের চরিত্র অভিনয় করেছিলেন অরবিন্দ ত্রিবেদী।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com