হোমবলিউড

মারা গেলেন রামায়ণের সুগ্রীব,শোক প্রকাশ রাম লক্ষ্মণের

চলে গেলেন রামায়ণে সুগ্রীবের চরিত্রে অভিনয় করা শ্যাম কালানি। গত ৬ ই এপ্রিল পঞ্চকুলার কাছে কালকাতে মারা যান তিনি ।

  | April 09, 2020 21:33 IST (নয়াদিল্লি)
Sugriv Dies

মারা গেলেন রামায়ণের সুগ্রীব

Highlights

  • মারা গেলেন রামায়ণের সুগ্রীব
  • শোক প্রকাশ রাম লক্ষ্মণের
  • দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করেছিলেন তিনি

চলে গেলেন রামায়ণে (Ramayan) সুগ্রীবের(Sugriv) চরিত্রে অভিনয় করা শ্যাম কালানি( Shyam Kalani)। গত ৬ ই এপ্রিল পঞ্চকুলার কাছে কালকাতে মারা যান তিনি । পরিবারের তরফ থেকে জানানো হয়েছে দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করেছিলেন তিনি।রামায়ণে লক্ষণের চরিত্রে অভিনয় করা সুনীল লহরী স্মৃতিচারণা করে তাকে শ্রদ্ধাঞ্জলি দিয়েছেন। টুইট করে তিনি লিখেছেন, আমাদের সহযোগী শ্যামের মৃত্যু সংবাদে খুবই দুঃখ পেয়েছি ,মর্মাহত। তিনি রামায়ণে বালির এবং সুগ্রীবের পাঠ করেছিলেন। তাঁর আত্মার শান্তি কামনা করি এবং তার পরিবারকে শক্তি দিক ঈশ্বর।
 


রামায়ণ ধারাবাহিকে ভগবান রামের চরিত্রে অভিনয় করা অরুণ গোভিল লেখেন , "শ্যামসুন্দর এর মৃত্যুর সংবাদে খুবই দুঃখিত। রামানন্দ সাগরের রামায়ণ এ সুগ্রীবের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। খুবই ভালো এবং সৎ মানুষ। ঈশ্বরের কাছে ওর আত্মার শান্তি কামনা করি।"




লকডাউন এর জন্য রামায়ণ ধারাবাহিকটি আবার দূরদর্শনে চালু করা হয়েছে। TRP  এর  কথা ধরলেই রামায়ণ এখন টিআরপির সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে।রামানন্দ সাগরের পৌরাণিক ধারাবাহিক রামায়ণ  তিন দশক আগের জনপ্রিয় ধারাবাহিক। ২০১৫ র পর থেকেই হিন্দি জিইসি শোয়ের সবথেকে বেশি রেটিং নিয়ে ছোটো পর্দাতে ফিরে এসেছে এটি। ব্রড কাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিলের রিপোর্ট অনুসারে রামায়ণ গত সপ্তাহান্তের চারটের শোয়ের মধ্যে ১কোটি ৭০ লক্ষ দর্শক টেনেছে


রামায়ণ আবার শুরু হবে তা জানিয়ে ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভরেকার। দর্শকদের তরফ থেকে প্রচুর আবেদনের পরেই আবার রামায়ণ দেখানোর সিদ্ধান্ত নেওয়া হয়,জানান তিনি। ধারাবাহিকটি নব্বইয়ের দশকে দূরদর্শনের জাতীয় চ্যানেলে দেখানো হতো। রামানন্দ সাগরের সেই রামায়ণ মানুষের মধ্যে এমনই প্রভাব তৈরি করেছিল, যার চর্চা এখনও হয়। সিরিয়ালটি আসার পর মানুষ টিভির সামনে বসে পড়তেন আর রাস্তাঘাট সেসময় শুনশান হয়ে যেত। এই সিরিয়ালে কাজ করা রাম এবং সীতা অর্থাৎ অরুণ গোভিল এবং দীপিকাকে মানুষ ভগবানের মতোই পূজা করতেন। হনুমানের চরিত্রে অভিনয় করেছিলেন দ্বারা সিং।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com