হোমবলিউড

বাবাকে ভয় পান রণবীর ! অপ্রিয় কথা বলেন মায়ের মাধ্যমে

রণবীর ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি "জগ্গা জাসুস' মুক্তি পেতে দেরি হচ্ছিল। বলিপাড়ায় শোনা যাচ্ছিল নানা কথা

  | July 06, 2018 17:40 IST (নিউ দিল্লি)
Ranbir Kapoor

মুম্বাইয়ের এক পার্টিতে রণবীর তাঁর পরিবারের সাথে

Highlights

  • বাবার মুখোমুখি হতে ভয় পান রণবীর
  • যা বলার মা নিতু কাপুরই বলে দেন রণবীর
  • বাবা কখনও কাজের প্রশংসা করেন না, বলেছিলেন আগেই

বাবাকে কোন ছেলে না  ভয় পায় ! বাবার মুখে মুখে কথা বলার সাহসই বা হয় কোথা থেকে? ব্যতিক্রম নন বলি পাড়ার  অন্যতম আলোচিত নায়ক রণবীর কাপুর।  সঞ্জয় দত্তর বায়োপিকে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন রণবীর। মিডডে পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন বাবা ঋষি কাপুরের  মুখোমুখি হতে তাঁর ভয় লাগে। ইচ্ছা হলেও অপ্রিয় কোনো কথা তাঁকে সরাসারি বলতে পারেন না। তাই এরকম প্রয়োজনে মা নিতু কাপুরই তাঁর ভরসা। বাবাকে যা বলতে চান সেটা মাকে বলেই দ্বায়িত্ব সারেন কাপুর পরিবারে বর্তমান প্রজন্ম। 
বাবাকে সব কথা বলতে না পারলেও তাঁর বেশ কিছু আচরণ মেনে নিতে পারেন না রণবীর। কিছু দিন আগে ঘটেছিল তেমনই একটা ঘটনা। রণবীর ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি "জগ্গা জাসুস' মুক্তি পেতে দেরি হচ্ছিল। বলিপাড়ায় শোনা যাচ্ছিল নানা কথা।  সেই বিতর্ককে অনেকটাই বাড়িয়ে দিয়েছিলেন বাবা ঋষি ।  সংবাদ মাধ্যমে তাঁকে সরাসরি পরিচালক অনুরাগ বসুকে আক্রমণ করতে শোনা গিয়েছিল। ছবি মুক্তি পেতে দেরি হওয়ার দায়ও বলিউডের অন্যতম সফল বাঙালি পরিচালকের কাঁধেই চাপিয়েছিলেন ঋষি। মেনে নিতে পারেননি ছেলে। মায়ের মাধ্যমে সেই বার্তা সঠিক জায়গায় পাঠিয়েছেন তিনি। আর মিডডে কে বললেন,  'তখন দাদা( অনুরাগ)-র কথা ভেবে খারাপ লেগেছিল। কিন্ত বাবার মুখের দিকে তাকিয়ে কথা বলার সাহস আমার হয়নি  কোনও দিনই। বাবাকেও নিয়ন্ত্রণ করা আমার পক্ষে সম্ভব নয়।'  এর আগে একবার তিনি বলেছিলেন বাবা কখনও আমার  কাজের প্রশংসা করেন  না।    
 
এরই মাঝে মে মাসে একটি ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়।নিতু নিজেই সেটি ইনস্টাগ্রামে শেয়ার করেন। তাতে দেখা যাচ্ছে অনেকদিন আগে  একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে নিতু তাঁর ছেলের ব্যাপারে কথা বলছেন। পাশে আছেন  ঋষিও। এখন ছেলে যা বলছেন , মা-ও সেদিন প্রায় একই কথা বলেছিলেন।

 


শুধু অনুরাগকে আক্রমনের প্রসঙ্গ নয়, এর  আগেও  ঋষি কাপুরকে নিয়ে আলোচনা হয়েছে নেট দুনিয়ায়। মাঝে মধ্যেই তাঁর বিতর্কিত মন্তব্য ' ট্রেন্ডিং নিউজ'-এর জন্ম দেয়। 

 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement