হোমবলিউড

হৃত্বিকের পরে রণবীর কাপুর, একের পর এক বিতর্কে জড়াচ্ছেন কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রণবীরের প্রসঙ্গ টেনে এনে বলেছিলেন, রাজনীতি আমার জীবনে কোনও বড় পার্থক্য তৈরি করে দেয় না, আমি উচ্চবিত্তের মত জীবন কাটাই আমার কোন সমস্যা নেই তাই আমি রাজনীতি বিষয়ে মন্তব্য করব না?"

  | May 13, 2019 16:46 IST (নিউ দিল্লি)
Ranbir Kapoor

রণবীর কাপুর বলেন, "আমি জানি আমি কে"

Highlights

  • আমি সবসময়েই উত্তর দেওয়ার চেষ্টা করি; রণবীর কাপুর
  • "কিন্তু এসব কথার উত্তর দেওয়ার আগ্রহ নেই"; রণবীর
  • রণবীরকে দায়িত্বজ্ঞান হীন বলেছিলেন কঙ্গনা

অবশেষে কঙ্গনা রানাউতের মন্তব্যের জেরে পাল্টা মন্তব্য করেই ফেললেন রণবীর কাপুর। চলতি বছরের শুরুর দিকে কঙ্গনা রানাউত রণবীরকে 'দায়িত্বজ্ঞানহীন' বলে আখ্যা দিয়েছিলেন। কারণ তিনি রাজনীতি বিষয়ে প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছিলেন। সম্প্রতি সংবাদ সংস্থা আইএএনএস এর সঙ্গে কথা বলার সময় রণবীর বলেন যে কোনো সাক্ষাৎকারে তিনি বিতর্ক ্মূলক প্রশ্নের উত্তর না দিতেই পছন্দ করেন। তিনি বলেন আমাকে যদি কেউ এমনি কোনও প্রশ্ন করে আমি সাধারণতঃ উত্তর দিই। কিন্তু কোনওরকম বিতর্কে জড়িয়ে পড়ার ইচ্ছা আমার কোনওদিনই নেই। তাই সে সব প্রশ্নের উত্তর দিই না। নিজের মন্তব্য কোথাও কঙ্গনা রানাউতের নাম না করলেও তার কথায় বোঝাই যাচ্ছে নিশানায় কে ছিল। রণবীর আরো বলেছেন, "আমাকে নিয়ে যার যেমন ইচ্ছা মন্তব্য করতে পারেন তাতে আমার কিছুই যায় আসে না।" 

সৈকতে ছেলের সঙ্গে পাল্লা দিয়ে পুশ আপ করছেন মিলিন্দ সোমানের ৮০ বছরের মা
মার্চ মাসে মণিকর্ণিকা সাফল্য নিয়ে কথা বলার সময় কঙ্গনা রণবীর কাপুরকে দায়িত্বজ্ঞানহীন বলে মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন, "আমাদের ইন্ডাস্ট্রিতে রণবীর কাপুরের মতো বেশ কিছু অভিনেতা রয়েছেন যারা ভাবেন আমাদের নিজেদের ঘরে তো নিয়মিত জল এবং বিদ্যুতের সরবরাহ রয়েছে, তা হলে আর কেন রাজনীতি নিয়ে কথা বলবো। কিন্তু আমার মনে হয় যে দেশের মানুষ বেশিরভাগই নিম্নমধ্যবিত্ত, সেখানে তুমি বিত্তবান ভাবে বাস করো, দামি গাড়িতে চড়ে এমন কথা কি করে বলতে পারো? এটা একেবারেই দায়িত্বজ্ঞানহীন এর মতো ব্যবহার। আমি এমন ধরনের মানুষ নই।"
মিড ডে কে সাক্ষাৎকার দেওয়ার সময় কঙ্গনা রণবীরের প্রসঙ্গ টেনে এনে বলেছিলেন, রাজনীতি আমার জীবনে কোনও বড় পার্থক্য তৈরি করে দেয় না, আমি উচ্চবিত্তের মত জীবন কাটাই আমার কোন সমস্যা নেই তাই আমি রাজনীতি বিষয়ে মন্তব্য করব না?" 

Mother's Day 2019: মায়েদের সঙ্গে আপনার প্রিয় বলিউড তারকার ছবি দেখেছেন কি?
তবে এতদিন রণবীর এ নিয়ে মুখ না খুলে আলিয়া ভাট আগেই বলেছিলেন, "কঙ্গনার মতো এতো খোলামেলা ভাবে কথা বলার অভ্যাস আমার নেই আমি সে জন্য ওকে শ্রদ্ধা করি। তবে আমার বাবা বলেন যে বেশি মন্তব্য করার থেকে চুপ থাকাই শ্রেয়। তাই আমার যদি কোন বক্তব্য থাকে সেটা আমি নিজের কাছে রাখতে পছন্দ করি।"
দিন কয়েক আগে ঋত্বিক রোশনের সঙ্গে ভালো রকমের বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন কঙ্গনা রানাউত। তার সিনেমা মেন্টাল হ্যায় কেয়া এবং ঋত্বিক রোশনের সুপার থার্টি'র মুক্তির দিন ছিল একই। এ নিয়ে অশান্তির সূত্রপাত হয়েছিল।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement