হোমবলিউড

বক্স অফিসে 2018 সালের সেরা সিনেমার ওপেনিং-এর তকমা পেল রণবীর কাপুরের সঞ্জু

কোনও ছুটি নেই। কোনও উৎসব নেই। তবুও সঞ্জু প্রথম দিনেই উল্লেখযোগ্য বাণিজ্য করেছে। এখনও পর্যন্ত এই সিনেমা 2018 সালের সেরা ওপেনার সিনেমার তকমা পেয়েছে।

  | June 30, 2018 21:59 IST (নিউ দিল্লী)
Sanju Box Office Collection Day 1

সঞ্জু সিনেমার একটা স্থির চিত্র (courtesy YouTube)

Highlights

  • প্রথম দিনেই সঞ্জু 34.75 কোটি টাকা আয় করেছে
  • সঞ্জু রণবীর কাপুর অভিনীত সিনেমার মধ্যে সর্বাধিক আয় করেছে
  • আশা করা হচ্ছে তিন দিনেই 100 কোটির গণ্ডি পেরিয়ে যাবে সঞ্জু

রণবীর কাপুরের সঞ্জু শুরু হয়েছে জমকালো ভাবে। প্রথম দিনেই বক্সঅফিসে 34.75 কোটি টাকা আয় করেছে বলে জানালেন বলিউড ট্রেড অ্যানালিস্ট তারান আদর্শ। ব্লকবাস্টার ওপেনিংয়ের ফলে সঞ্জু 2018 সালের সেরা সিনেমার তকমা পেয়েছে। আশা করা যাচ্ছে রাজকুমার হিরানির এই সিনেমা খুব সহজেই 100 কোটির গণ্ডি পেরিয়ে যাবে। “কোনও ছুটি নেই। কোনও উৎসব নেই। তবুও সঞ্জু প্রথম দিনেই উল্লেখযোগ্য বাণিজ্য করেছে। এখনও পর্যন্ত এই সিনেমা 2018 সালের সেরা ওপেনার সিনেমার তকমা পেয়েছে। আশা করা হচ্ছে 3 দিনেই 100 কোটি ছাড়িয়ে যাবে। শুক্রবারেই 34.75 কোটির বাণিজ্য করেছে”, টুইট করেন তারান আদর্শ।
 

 


এইবছর রিলিজ করা সলমান খানের রেস 3, বাঘী 2, পদ্মাবত, ভিরে দি ওয়েডিং সব সিনেমাকে পিছনে ফেলে সঞ্জু এগিয়ে গেছে।  
 

 

 


রণবীর কাপুরের অভিনীত শেষ সিনেমা জগ্গা জাসুস যা বক্সঅফিসে সাফল্য পায়নি এবং সর্বসাকুল্যে 80 কোটি টাকা আয় করে। তবে এই অভিনেতা সঞ্জুর হাত ধরে যেভাবে ফিরে এলেন তা অবশ্যই স্মরণীয় হয়ে থাকবে। রণবীর কাপুর অভিনীত অন্যান্য উল্লেখযোগ্য সিনেমা হল বেশরম, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, অ্যায় দিল হ্যায় মুশকিল এবং তামাশা।

 

 

 


শুক্রবার সঞ্জু মুক্তি পেয়েছে এবং সকলেই রণবীরের অভিনয়ের অত্যন্ত তারিফ করেছে। এনডিটিভির রিভিউতে শৈবাল চ্যাটার্জি লিখেছেনঃ “পরিচালক এবং সহ-লেখক রাজকুমার হিরানি সিনেমার ইমোশনাল অ্যাপিলের যথাযথ ব্যবহার করতে পেরছেন। কিন্তু সঞ্জুকে একজন বহুমুখী মেজাজি চিত্র তারকার গল্পকে সিনেম্যাটিক ক্ষমা প্রার্থনা হিসাবে দেখাননি। স্ক্রিপ্ট লেখক অভিজিত যোশীর সঙ্গে হিরানি একটা বুদ্ধিদীপ্ত স্ক্রিপ্ট রচনা করেছেন যেখানে দত্তের জীবনের বিভিন্ন ঘটনা তুলে ধরা হয়েছে। এই সিনেমায় সহানুভূতি এবং শূন্যতা উভয়েই পরিলক্ষিত।“   
অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী অবলম্বনে সঞ্জুর গল্প তৈরি হয়েছে। পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। এছাড়াও সঞ্জুতে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন দিয়া মির্জা, সোনম কাপুর, অনুষ্কা শর্মা, পরেশ রাওয়াল, করিশ্মা তান্না, ভিকি কৌশল এবং মনীষা কৈরালা।
 

 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement