হোমবলিউড

ঋষির চিতাভস্ম বিসর্জনে নীতু-রণবীর-ঋদ্ধিমা, এখানেও সঙ্গী আলিয়া

শনিবার পারিবারিক প্রার্থনায় ঋষি কাপুরকে স্মরণ করেন নীতু-রণবীর কাপুর। রবিবার মুম্বইয়ের বনগঙ্গায় তাঁরা সদ্যপ্রয়াত অভিনেতার অস্থি বিসর্জন দেন।

  | May 04, 2020 12:05 IST (নয়া দিল্লি)
Rishi Kapoor Ashes Immersed

আলিয়া-অয়ন-রণবীর চিতাভস্ম ভাসান (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • শনিবার বাড়িতেই ঋষি কাপুরকে স্মরণ করেন নীতু-রণবীর কাপুর
  • চিতাভস্ম জলে ভাসান রবিবার
  • উপস্থিত ছিলেন আলিয়া, অয়নও

শনিবার পারিবারিক প্রার্থনায় ঋষি কাপুরকে (Rishi Kapoor) স্মরণ করেন নীতু-রণবীর কাপুর (Ranbir Kapoor)। রবিবার মুম্বইয়ের বনগঙ্গায় (Banganga) তাঁরা সদ্যপ্রয়াত অভিনেতার অস্থি বিসর্জন দেন। সংবাদমাধ্যমকে এবিষয়ে তাঁরা জানান, ১৭ মে পর্যন্ত লকডাউন বাড়ায় হরিদ্বারে যাওয়ার অনুমতি প্রশাসন তাঁদের দেয়নি। তাই বনগঙ্গায় অস্থি বিসর্জন দিয়েছেন। নীতু-রণবীরের সঙ্গে ছিলেন ঋদ্ধিমা কাপুর। এখানেও তাঁদের সঙ্গী ছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)! এছাড়াও ছিলেন, তাঁদের বন্ধু পরিচালক অয়ন মুখোপাধ্যায়।




রণবীর, নিতু এবং ঋদ্ধিমা মুম্বইয়ে মালাবার হিলসের ওয়ালকেশ্বরে অবস্থিত বনগঙ্গায় চিতাভস্ম ভাসানোর আগে সমবেত প্রার্থনা করেন। সেই ছবি এবং ভিডিও শেয়ার হয়েছে ফ্যান পেজে। আলিয়ার উপস্থিতি কাপুর পরিবারের এই অনুষ্ঠআনকে যেন আলাদা মাত্রা দিয়েছে। 





ঋষি কাপুর (Rishi Kapoor) স্মরণে প্রার্থনার আয়োজন করেছিলেন নীতু কাপুর (Neetu Kapoor) এবং ছেলে রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাঁদের সেই প্রার্থনার মুহূর্ত ফ্যান পেজে ভাইরাল। ছবি দেখা গেছে নীতু কাপুর সাদা সালোয়ার-কামিজ পরে। রণবীর কাপুরের মাথায় গেরুয়া পাগড়ি। মা-ছেলের এই ছবি আরও একবার চোখ ভিজিয়েছে ঋষি অনুরাগীদের। বুধবার গভীর রাতে ঋষি চিরকালের জন্য আশ্রয় নেন ঘুমের দেশে। বৃহস্পতিবার সকালে সবার আগে সেই শোকবার্তা সোশ্যালে টুইট করেন বিগ বি। তাঁর প্রতিনিধি হিসেবে ঋষির শেষকৃত্যে দেখা গেছে অভিষেক এবং ঐশ্বর্য রাই বচ্চনকে।



বৃহস্পতিবারেই প্রয়াত অভিনেতার শেষকৃত্য সম্পন্ন করেন রণবীর কাপুর চন্দনওয়াড়ি শশ্মানে। উপস্থিত ছিলেন বলিউডের বেশ কিছু তারকা। দিল্লি থেকে উড়ে এসেছিলেন মেয়ে ঋদ্ধিমা। তবে লকডাউনের নির্দেশ মেনে বেশি জনসমাগম করতে দেননি কাপুর পরিবার। হলিউডি ছবির রিমেক The Intern-এ অভিনয়ের মাধ্যমে আবার রুপোলি পর্দায় ফিরবেন বলে ঠিক করেছিলেন ঋষি কাপুর। তাঁর সহ অভিনেতা হিসেবে সেই ছবিতে অভিনয়ের কথা ছিল দীপিকা পাড়ুকোনের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com