হোমবলিউড

রানীকে জড়িয়ে কোন উঠতি অভিনেত্রী? চিনুন ছবিতে

এদিকে, শেষবার মর্দানি-২ ছবিতে দেখা গিয়েছে রানী মুখোপাধ্যায়কে। আর নেটফ্লিক্স সিরিজ ঘোস্ট স্টোরিজে অভিনয় করতে দেখা গিয়েছে জাহ্নবীকে

  | May 14, 2020 22:18 IST (নিউ দিল্লি)
Janhvi Kapoor

রানী মুখোপাধ্যায় ও জাহ্নবী কাপুর (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • লকডাউন আবহে নেট দুনিয়ার জনপ্রিয় ট্রেন্ড
  • জাহ্নবীকে মেয়ের মতো স্নেহ করতেন তিনি
  • শেষবার মর্দানি-২ ছবিতে দেখা গিয়েছে রানী মুখোপাধ্যায়কে

থ্রো-ব্যাক থার্স ডে (Throwback Thursday), অর্থাৎ ফিরে দেখা বৃহস্পতিবার। লকডাউন আবহে নেট দুনিয়ার জনপ্রিয় ট্রেন্ড। সেই ট্রেন্ড মেনে এদিন রানী  মুখোপাধ্যায় আর জাহ্নবী কাপুরের (Rani and Jahnavi) বহু পুরনো ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হল। রানী মুখোপাধ্যায় ফ্যান ক্লাবের তরফে সেই ছবি (Instagram Post) শেয়ার করা হয়েছে। সেই ছবিতে দেখা গিয়েছে, ছোট জাহ্নবীকে জড়িয়ে রয়েছেন রানী। বাদামি পোশাকে রানী আর সাদা পোশাকে ছোট্ট জাহ্নবি। বলিউড সূত্রে খবর, প্রয়াত শ্রীদেবী আর রানী মুখোপাধায় বন্ধু ছিলেন। সেই সুত্রেই জাহ্নবীকে মেয়ের মতো স্নেহ করতেন তিনি। 


দেখুন সেই ছবি:



কয়েক বছর আগে রাজীব মসন্দকে দেওয়া এক সাক্ষাৎকারে রানী বলেছেন, "আমার সঙ্গে শ্রীদেবীর বন্ধুত্ব সেই আমল থেকে, যখন থেকে উনি জানেন, আমি ওর বড় অনুরাগী। আমার ছবিতে অভিনয় করার অনুপ্রেরণা শ্রীদেবী। আমি ওকে দেখেই বেড়ে উঠলাম। একসময়ে আমি বলিউডে ওর সহকর্মী হয়ে উঠলাম। এটা অত্যন্ত বিস্ময়ের যে, ছোট থেকে যার অভিনয় দেখে বড় হলাম, একসময়ে সে আপনার বন্ধু হয়ে গেল।" রানী, শ্রীদেবী সম্বন্ধে আরও বলেছিলেন, আমি ওকে পর্দায় মিস করি। চোখ পাকিয়ে ওর সংলাপ বলা মিস করি।

এদিকে, শেষবার মর্দানি-২ ছবিতে দেখা গিয়েছে রানী মুখোপাধ্যায়কে। আর নেটফ্লিক্স সিরিজ ঘোস্ট স্টোরিজে অভিনয় করতে দেখা গিয়েছে জাহ্নবীকে। পাশাপাশি জাহ্নবীর হাতে এখন তখত, রুহ আফজা, দোস্তানা-২, গুঞ্জন সাক্সেনা- দা কার্গিল গার্ল ছবির কাজ রয়েছে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com