হোমবলিউড

৪ দিনে ২১ কোটি! রানি জ্বরে কাঁপছে 'মর্দানি ২'?

মাত্র চারদিনে কত ব্যবসা করেছে Rani Mukherjee-র ছবি? ২১ কোটি টাকা! এই ছবি আরও একবার প্রমাণ করল নারী সব পারে।

  | December 17, 2019 10:07 IST (নয়া দিল্লি)
Mardaani 2 Box Office Collection Day 4

৪ দিনে ২১ কোটি!

Highlights

  • বক্স অফিস কাঁপাচ্ছে মর্দানি ২
  • চারদিনেই রানি স্বমহিমায়
  • রানি সম্মোহনে মুগ্ধ দর্শক

পাঁচ বছর পরে বড়পর্দায় ফের মর্দানি দেখালেন শিবানী শিবাজি রাও। গত শুক্রবার মুক্তি পাওয়া সিক্যুয়েল Mardaani 2 ছবিতে। মাত্র চারদিনে কত ব্যবসা করেছে Rani Mukherjee-র ছবি? ২১ কোটি টাকা! এই ছবি আরও একবার প্রমাণ করল নারী চাইলে সব পারে। এবং রানি-মার রাজপাট এখনও অটুট। শুধু রানির মর্দানি দেখবেন বলে প্রথম দিনেই বিভিন্ন হলে ভিড় জমিয়েছিলেন কয়েক হাজার দর্শক। শনি-রবিবার ছুটির দিনের কথা আলাদা। সোমবার, সপ্তাহের প্রথম দিনে রানির হল কালেকশন ৩ কোটি! 

Viral Video: এয়ারপোর্টেই মেকআপ করিনার! কেন?

এবার ধাপে ধাপে জেনে নিন, মর্দানি ২-এর চারদিনের বাণিজ্য। প্রথম দিনেই ছবির বর্স অফিস কালেকশন সাড়ে তিন কোটি। দ্বিতীয় দিন তার দ্বিগুণ। অর্থাৎ, সাড়ে ছয় কোটি। তৃতীয় দিন আট কোটি। আর চতুর্থদিন মানে সোমবার ৩ কোটি। রানি বন্দনায় মুখর দর্শক থেকে সমালোচক সবাই। ট্রেড অ্যানালিসিস্টদের মতে, এভাবে চললে সম্ভবত এক সপ্তাহেই ১০০ কোটির ঘরে পৌঁছে যাবে 'মর্দানি ২'।  

বিকিনি পরে মালদ্বীপে নুসরত?


যদিও ছবি মুক্তির আগে ভালোমতো সমস্যায় পড়েছিলেন রানি। ছবিতে কোটা শহরের নাম নেওয়ার জন্য। সত্যি ঘটনার ওপর অবলম্বন করে তৈরি হওয়া এই ছবির ধর্ষক কোটা শহরের বাসিন্দা। একাধিক ধর্ষণ ও খুনের সঙ্গে জড়িত। যা ঘটেছে কোটা শহরেই। শহর কলঙ্কিত হচ্ছে এর ফলে, এই অভিযোগ তুলে শহরের নাম বদলানোর আর্জি নিয়ে সেন্সর বোর্ডের দ্বারস্থ হয়েছিলেন কোটা বাসিন্দারা। ছবি মুক্তির আগে অবশ্য সেই সমস্যা মিটে যায়।






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com