হোমটিভি

ফের বিয়ের পিঁড়িতে মথুরামোহন, আদৌ সুখের হবে কী এ দাম্পত্য

  | December 21, 2018 16:56 IST (কলকাতা)
Bengali Serial

রাসমনি বুঝতে পারেন জামাতাকে ফের সংসারী করাই ধর্মপালন হবে। এতটুকু দুধের শিশুও না হলে জীবনে মা ছাড়া অকূলে পড়বে।

রাণি রাসমনির গোটা জীবনটাই যেন একটা পরীক্ষা। পিতা-মাতা জীবিত, অথচ চোখের সামনে দিয়ে সন্তানের শবদেহ শ্মশানযাত্রা করবে এ দৃশ্যও তাকে দেখতে হয়েছে। রাণি রাসমনি বড় সাধ করে সেজ মেয়ে করুণার বিয়ে দিয়েছিলেন মথুরামোহনের সঙ্গে। তাদের কোল আলো করে সন্তানও এসেছিল বহুদিন পরে। কিন্তু সুখ ক্ষণস্থায়ী। তাই ছেলের জন্ম দেওয়ার কিছু পরেই করুণাকে চলে যেতে হয় সংসার বাঁধনের মায়া কাটিয়ে।

শ্যামা কী এ বার রুখে দাঁড়াবে দিশার ষড়যন্ত্রের বিরুদ্ধে

9bd9e72o

আমি চাই, মানুষ আমাকে একজন পরিচালক হিসাবেই দেখুকঃ রাজ

রাণি ভেঙে পড়েন ঠিকই, কিন্তু তার পাশাপাশি ভেঙে পড়েন মথুরামোহনও। সংসারের প্রতি তার ঔদাসিন্য দেখে বিচক্ষণ রাসমনি বুঝতে পারেন জামাতাকে ফের সংসারী করাই ধর্মপালন হবে। এতটুকু দুধের শিশুও জীবনে মা ছাড়া অকূলে পড়বে।

ap92fblg

 

তিনি স্থির করেন ছোট মেয়ে জগদম্বার সঙ্গে মথুরামোহনের বিয়ে দেবেন। মথুর বিধির বিধানকে মেনে নিয়েছেন। তিনি জানেন জীবনের কর্তব্যবোধে এ বিবাহ তাকে করতে হবে। কিন্তু করুণাকে ভোলা যে তার পক্ষে অসম্ভব।


ttpjiucs

 

জগদম্বা আর মথুরের দাম্পত্য কি আদৌ সুখের হবে? মথুর কি পারবে করুণাকে ভুলে জগদম্বাকে আপন করে নিতে। জানতে হলে দেখুন ‘করুণামী রাণি রাসমনি'র এ সপ্তাহের এপিসোড।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com