হোমবলিউড

রাণু মণ্ডলের প্রথম গানের টিজার, আলোড়ন শ্রোতাদের মধ্যে, দেখে নিন ভিডিও

রাণু মণ্ডলের একটি ভিডিও তাঁকে রাতারাতি সুপারস্টার করেছে। এবার তাঁর (Ranu Mondal) প্রথম গানের টিজার রিলিজ হয়েছে

  | September 11, 2019 10:17 IST (নয়া দিল্লি)
Ranu Mandal

রাণু মণ্ডলের (Ranu Mondal) প্রথম গানের টিজার রিলিজেই পড়ল সাড়া

Highlights

  • রাণু মণ্ডলের প্রথম গানের টিজার প্রকাশিত হয়েছে
  • রাণু মণ্ডলের গান ইউটিউবে সাড়া ফেলেছে
  • ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে

রাণাঘাট স্টেশনে গান গাওয়া রাণু মণ্ডলের সাফল্য আজ আকাশ ছোঁয়া। রাণু মণ্ডলের স্টেশনে বসে নিজের খেয়ালে গান করার একটি ভিডিও তাঁকে রাতারাতি সুপারস্টার করে তুলেছে। তাঁর গান মনে ধরে বলিউডের গায়ক তথা অভিনেতা হিমেশ রেশমিয়ারও। রাণুর গানে এতোটাই মুগ্ধ হন তিনি যে রাণু মণ্ডলকে তাঁর ছবি 'হ্যাপি হার্ডি এবং হির' জন্য গান করার অনুরোধ করেন। সেইমতো রাণু মণ্ডল হিমেশ রেশমিয়ার সঙ্গে বলিউডে তাঁর প্রথম গানটি রেকর্ড করেন, এর আগে সেই গানের রেকর্ডিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।


দেখুন, বিখ্যাত হয়েই রাতারাতি কেমন বদলে গেছেন রানাঘাটের 'লতাকণ্ঠী' রাণু!

দেখুন সেই ভিডিও:



এবার রাণু মণ্ডল এবং হিমেশ রেশমিয়ার সেই গান 'তেরি মেরি কাহানী'-র টিজার রিলিজ করেছে। আর এই গানটির টিজার রিলিজের সঙ্গে সঙ্গেই ইউটিউবে ট্রেন্ডিং চলছে, ভক্তরাও এই গানটি দারুণ উপভোগ করছেন। এই গানে হিমেশ রেশমিয়ার সঙ্গে রাণু মণ্ডলকেও দেখা যায়। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন রাণু মণ্ডলের প্রথম গানের জন্য। এর আগে নিজের মনে স্টেশনে বসে গান গাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর রাতারাতি বিখ্যাত হয়ে যান রাণু মণ্ডল । তারপর থেকেই বলিউডে গিয়ে ঠিক কতটা কামাল দেখাতে পারেন বাংলার ওই শিল্পী তারই অপেক্ষায় দিন গুণছিলেন তাঁর ভক্তরা। এবার তাঁদের সেই অপেক্ষার অবসান ঘটলো।

হিমেশ রেশমিয়ার পর, এবার কোন গায়কের সাথে গলা মেলালেন রানু মণ্ডল, দেখুন ভিডিও

আপনাদের জানাই, 'হ্যাপি হার্ডি অ্যান্ড হির', 'তেরি মেরি কাহানী' ছবির এই পুরো গানটি বৃহস্পতিবার অর্থাৎ ১১ সেপ্টেম্বর প্রকাশিত হবে। রাণু মণ্ডল হিমেশ রেশমিয়ায় সঙ্গে একটি নয়, তিনটি গান রেকর্ড করেছেন। যার মধ্যে রয়েছে 'তেরি মেরি কাহানী', 'আদত' এবং 'আশিকী মে তেরি'। রাণু মণ্ডলের প্রতিভা দেখে তাঁর অনেক ভক্তও হয়ে উঠেছে। তাঁর প্রতিভার প্রশংসা করেছেন স্বয়ং লতা মঙ্গেশকরও, কিন্তু তিনি তাঁর সাক্ষাৎকারে একথাও বলেন যে অনুকরণ সফলতার স্থায়ী উপায় নয়। রাণু মণ্ডলের পাশাপাশি বাকি গায়কদের উদ্দেশেও এই কথা বলেছিলেন ভারতের নাইটএঙ্গেল, তবে লতা মঙ্গেশকরের পরামর্শে রাণু মণ্ডলের অনেক ভক্তরা রেগে যান বলে খবর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement