হোমবলিউড

Viral: ভারী গয়না, মেকআপে সেজে Ramp-এও হাঁটলেন রাণু!

  | November 17, 2019 17:06 IST (নয়া দিল্লি)
Ranu Mondal

ফের ট্রোলড রাণু

কেমন লাগছে তাঁকে? মানিয়েছে তো? এসব না ভেবেই তিনি মঞ্চে হাজির। এবং এলেন-দেখলেন-জয় করলেন ভঙ্গিতে র্যাম্পে (Ramp Walk) হেঁটে ঝড় তুললেন ফের সোশ্যাল দুনিয়ায়।

গলায় ভারী হার। কানে কাঁধছোঁয়া দুল। মুখে মেকআপের মুখোশ। পোশাকে জরি-চুমকির ছটা। কেমন লাগছে তাঁকে? মানিয়েছে তো? এসব না ভেবেই তিনি মঞ্চে হাজির। এবং এলেন-দেখলেন-জয় করলেন ভঙ্গিতে র্যাম্পে (Ramp Walk) হেঁটে ঝড় তুললেন ফের সোশ্যাল দুনিয়ায়। তিনি, রাণু মণ্ডল। রেল স্টেশন থেকে রিয়েলিটি শো। সেখান থেকে হিমেশ রেশমিয়ার দাক্ষিণ্যে নেপথ্য গায়িকা। রাণু মণ্ডলের জীবন (Ranu Mondal) একদম সিনেমার মতো। সবাই তাঁর অতীত এবং বর্তমান নখদর্পণে রাখলেও নিজের জীবনগাথা বোধহয় নিজেই ভুলেছেন শিল্পী। তাই জন্মদিনে ভক্তদের সঙ্গে দুর্ব্যবহার, সাংবাদিকদের অসম্মান করে বিতর্কের জন্ম দেবার পর এবার এই কাণ্ড! ভিডিওয় তাঁর সাজ, মেকআপ দেখে ভক্তরা হাসবেন না কাঁদবেন, বুঝেই উঠতে পারছেন না।সোশ্যালে ভিডিও আসতেই নিমেষে তা ছড়িয়েছে নেটপাড়ায়। যথারীতি নিন্দার ঝড়ে তোলপাড় নেটবিশ্ব। ট্রোলড হয়েছেন রাণু আবারও। এখানেই ইতি পড়েনি ব্যাপারটায়। নেটিজেনরা নিমেষে মিম বানিয়ে যাচ্ছেতাই ভাবে অপমান করছেন রাণুকে।

মারাত্মক অসুস্থ ডিম্পল! 'আমি নই....', বিস্ফোরক অভিনেত্রী

Ranu mondal fhason #ranumondal #bollywood #tiktokindia

A post shared by afzal Sheikh786 (@afzal_sheikh_786) on



Aaa aaaa aaa . . . . . . . #ranumondal

A post shared by Jotor Kwrwi (@jotorkwrwi) on



আটে পা আরাধ্যার, দেখুন ছোটদের বড় পার্টির Viral Pics





ভিডিও দেখার পর সবার একটাই কথা, রাণুর কি মাথাখারাপ হয়ে গেছে? নাকি, খ্যাতির বিড়ম্বনায় ফেঁসেছেন? না হলে এই ধরনের সাজপোশাক করে কেউ সবার সামনে র্যাম্পে হাঁটেন। রাণুর মেকআপ সেন্স নিয়েও অনেকে ব্যঙ্গ করেছেন। 



#ranumondal

A post shared by Kabir Aibaa (@kabiraibaa) on



ভিডিও দেখে বেশির ভাগ নেটিজেনের মন্তব্য, পোশাক-সাজের রীতিমতো অসম্মান করেছেন রাণু। নিজের অতীত ভুলে এভবে একের পর এক কাণ্ড ঘটালে ভক্তরা তাঁকে বেশিদিন সম্মান করবেন কী! গানের বদলে বাকি আর সব কিছু নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন যেন বেশি। এভাবে চলতে থাকলে বেশিদিন তিনি টিকে থাকতে পারবেন না ইন্ডাস্ট্রিতে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement