হোমবলিউড

দীপিকার বিল্ডিংয়ে ভাড়া থাকেন রণভীর?

ভাবতে পারেন! নিজের বউয়ের বিল্ডিংয়ে ফ্ল্যাট ভাড়া করে থাকেন Ranveer Singh!।

  | January 03, 2020 13:10 IST (নয়া দিল্লি)
Ranveer Deepika Flat

একসঙ্গে দীপভীর

Highlights

  • ২০১৮-য় সাতপাক ঘোরেন দীপভীর
  • দীপিকার বিল্ডিংয়ে ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রণভীর!
  • তিন বছরের জন্য ভাড়া নিয়েছেন অভিনেতা

ভাবতে পারেন! নিজের বউয়ের বিল্ডিংয়ে ফ্ল্যাট ভাড়া করে থাকেন Ranveer Singh!। গত একবছর ধরে নাকি তিনি মুম্বইয়ের প্রভাবতী দেবী অঞ্চলে Deepika Padukone-এর বিল্ডিংয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছেন। তিন বছরের জন্য নাকি ভাড়া নিয়েছেন তিনি। শুধু তাই নয়, প্রতি মাসে ভাড়া গুণছেন ৭.২৫ লক্ষ টাকা! এই খবরে চমকে গেছেন অনুরাগীরাও। দীপিকা কি তাহলে থাকতে দিচ্ছেন না রণভীরকে? আসল খবর যদিও অন্য। ২০১০-এ Beaumonde Towers ফোর বেডরুমের একটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন দীপিকা। তখন থেকেই দীপসের প্রতি দুর্বলতা ছিল রণভীরের। ২০১৮-য় বিয়ের পরে দীপিকারফ্ল্যাটে চলে আসেন রণভীর। পাশাপাশি, নিজের ফ্ল্যাটও ছাড়েননি।

ফিরলেন 'রালিয়া', বিমানবন্দর লণ্ডভণ্ড?

আপাতত মিঞাঁ-বিবি দু'জনেই। কবীর খানের '83 ছবিতে রণভীরকে দেখা যাবে কপিল দেবের চরিত্রে। দীপিকা ওই ছবিতে রোমি দেবের ভূমিকায় অভিনয় করেছেন। করণ জোহরের তখত-এও অভিনয় করছেন। এছাড়াও, ১০ জানুয়ারি মুক্তি পাবে মেঘনা গুলজারের Chhapaak। এখানে দীপিকা অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করেছেন।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com