হোমবলিউড

নভেম্বরেই বিয়ে করছেন দীপিকা পাড়ুকোনে ও রনবীর সিং

‘‘আমাদের পরিবারের আশীর্বাদ সহ আনন্দের সঙ্গে জানাচ্ছি ২০১৮ এৱ ১৪, ১৫ নভেম্বর আমাদের বিয়ে। এত বছর ধরে আপনারা যে ভালোবাসা দিয়েছেন তার জন্য ধন্যবাদ।

  | October 22, 2018 08:28 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

Click to Play

মুম্বইয়ে দীপিকা ও রণবীর

Highlights

  • দীপিকা ও রণবীর যৌথ ঘোষণা করেছেন
  • নভেম্বরের ১৪ ও ১৫ তারিখ বিয়ে
  • "আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ" বলেন তারা

রবিবার এক যৌথ ঘোষণায় দুই স্টার জানান, বেশ কয়েক মাস টালবাহানার পরে অবশেষে তাদের বিয়ের দিন স্থির হয়েছে ১৪ ও ১৫ নভেম্বর। ‘‘আমাদের পরিবারের আশীর্বাদ সহ আনন্দের সঙ্গে জানাচ্ছি ২০১৮ এৱ ১৪, ১৫ নভেম্বর আমাদের বিয়ে। এত বছর ধরে আপনারা যে ভালোবাসা দিয়েছেন তার জন্য ধন্যবাদ। আমরা ভালোবাসা, বিশ্বাস ও বন্ধুত্বের নতুন ধাপে পা রাখতে চলেছি।''— সোস্যাল মিডিয়ায় ওই কাপলের শেয়ার করা পোস্টের অংশ বিশেষ। শেষ কয়েক মাস ধরে বিয়ে নিয়ে নানা অনুমানের জেরে ট্রেন্ডিং লিস্টে রয়েছেন দীপবীর। তবে বিয়ের জায়গা এখনও স্থির হয়নি।

রইল অফিসিয়াল ঘোষণা—

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

 


f7qb8ks

দীপিকা রণবীরের বিয়ের ঘোষণার স্ক্রিনশট (সৌজন্য: ইন্সটাগ্রাম)

(দীপিকা ও রণবীরকে অভিনন্দন)

যদিও কয়েক সপ্তাহ আগেই বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে দীপিকা রণবীর সুন্দর ভাবে প্রশ্নটি এড়িয়ে যান। হিন্দুস্থান টাইমস লিডারশিপ সামিটে রণবীর বলেন, ‘‘প্রতি সপ্তাহেই আমার শেরওয়ানির রং নিয়ে বিস্তর জলঘোলা হচ্ছে। যখন সত্যি সেটা হবে, আপনারাই সকলের আগে জানতে পারবেন। দীপিকা বলেছিলেন, ‘‘অনেকেই তো নভেম্বরে বিয়ে করছেন।'' তখন বিয়ের তারিখ হিসাবে ২০ তারিখকে মনে করা হচ্ছিল।

কোনও নির্দিষ্ট দিন ঘোষণা না করা হলেও বিয়ে সংক্রান্ত নানা খবর হেডলাইন তৈরি করেছিল। বলা হয়েছিল, বিয়েতে কোনও মোবাইল নিয়ে যাওয়া যাবে না। ইতালির লেক কোমোতে তারা শুধু পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারবেন বলে শোনা গিয়েছিল। ইতিমধ্যেই দু'বাড়িতে শপিং শুরু হয়ে গিয়েছে।

দীপিকা পাড়ুকোনের বয়স ৩২ এবং রণবীরের ৩৩। তারা একসাথে রামলীল, বাজীরাও মস্তানি, পদ্মাবতের মতো ব্লকবাস্টার সিনেমা করেছেন। সবগুলোই সঞ্জয় লীলা বনশালি নির্দেশিত। রণবীরের হাতে রয়েছে সিমবা, এইটি থ্রি অ্যান্ড গুল্লি। আবার দীপিকাকে পরের সিনেমায় অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালএর ভূমিকায় দেখা যাবে। নির্দেশনায় থাকবেন মেঘনা গুলজার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement