হোমবলিউড

মাঠে একসঙ্গে ‘তিরাশি’র দুই ক্যাপ্টেন, দর্শক ক্লিন বোল্ড

সিনেমার পুরো টিমের ট্রেনিং চলছে আপাতত ধর্মশালায়। সেখানে রণবীর সিং ছাড়াও তার সহ অভিনেতাদের মধ্যে রয়েছেন তাহির, রাজ ভাসিন, শাকিব সালিম, অ্যামি ভির্ক, এবং হার্ডি সন্ধু। শনিবার সেই দলে যোগ দিলেন স্বয়ং ক্যাপ্টেন কপিল দেব।

  | April 06, 2019 15:00 IST (নিউ দিল্লি)
Ranveer Singh

ধর্মশালায় রনভীর সিংকে ট্রেনিং দিতে ব্যস্ত কপিল দেব

Highlights

  • তিরাশি- সিনেমার পুরো টিমের ট্রেনিংয়ের দায়িত্বে রয়েছেন কপিল দেব
  • কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রনভীর সিং
  • সামনের বছর সিনেমাটি মুক্তি পাবে

রণবীর সিং এবং তার পুরো ‘তিরাশি'র টিম আপাতত হিমাচল প্রদেশের ধর্মশালায় রয়েছেন (The Sets Of '83)। সেখানে কবীর খানের পরিচালনায় শুটিং চলছে। শনিবার সেই দলে যোগ দিলেন স্বয়ং ক্যাপ্টেন কপিল দেব। তাকেও ‘তিরাশি' সিনেমায় প্রাক্তন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে। রণবীর সিং হিমাচল প্রদেশের ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম থেকে কপিল দেবের সঙ্গে তার আলাপচারিতার একটি ছবি শেয়ার করেছেন (Ranveer Singh And Kapil Dev)। ক্যাপশনে লিখেছেন, ‘বিকামিং দ্য হ্যারিকেন'। ছবিতে কপিল দেব এবং রণভীর সিং দু'জনে টিম ইন্ডিয়ার টি শার্ট পরে রয়েছেন। ছবিটি ক্রিকেট মাঠে তোলা হয়েছে, দেখেই বোঝা যাচ্ছে সেখানে ভালো মতো ক্রিকেট ট্রেনিং চলছে। আর একটি ছবিতে কপিল দেবকে দেখে মনে হচ্ছে, তিনি রণবীরকে খেলা নিয়ে কিছু টিপস দিচ্ছেন। অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘লেজেন্ড'।‘তিরাশি' সিনেমাটি ১৯৮৩ সালে ভারতের ঐতিহাসিক ক্রিকেট বিশ্বকাপ জয়ের ঘটনার উপর ভিত্তি করে তৈরি হচ্ছে। সেই দলের ক্যাপ্টেন ছিলেন কপিল দেব।

শ্রীদেবী কন্যাকে ‘বদ্ধ উন্মাদ' মনে করছেন বলিউডের এই বরিষ্ঠ অভিনেতা! কিন্তু কেন?

দেখুন তিরাশির সেট থেকে সাম্প্রতিক কিছু ছবি:





কপিল দেব সম্পর্কে কথা বলতে গিয়ে আগেই সংবাদ সংস্থা পিটিআইকে রণবীর কাপুর বলেছিলেন, ‘‘ওঁর অ্যাচিভমেন্ট অসামান্য। ওঁকে দেখে যতটা নরম মনে হয়, আসলে মাঠে নামলে উনি অনেকটাই বেশি ক্ষিপ্র, কঠোর পরিশ্রমী এবং ইতিবাচক। আমি কপিলের ব্যক্তিত্ব দ্বারা খুবই অনুপ্রাণিত। আমি চাই চরিত্রটার মধ্যে নিজেকে পুরো ঢেলে দিতে।''

‘স্ত্রী' নয়, ‘কলঙ্ক'-এ মজেছেন বরুণ ধাওয়ান

সিনেমার পুরো টিমের ট্রেনিং চলছে আপাতত ধর্মশালায়। সেখানে রণবীর সিং ছাড়াও তার সহ অভিনেতাদের মধ্যে রয়েছেন তাহির, রাজ ভাসিন, শাকিব সালিম, অ্যামি ভির্ক, এবং হার্ডি সন্ধু।



কপিল দেব এবং তার সহকর্মী বলবিন্দর সান্ধু ও যশপাল শর্মা সিনেমার অভিনেতাদের ট্রেনিংয়ের দায়িত্বে রয়েছেন। একটি সূত্র সংবাদ সংস্থা আইএএনএস-কে জানিয়েছিল, ‘‘কপিল দেব এই সিনেমাটি সঙ্গে খুব ঘনিষ্ঠভাবে যুক্ত। আর সিনেমাটির জন্য খুবই মঙ্গলকর। কপিল দেবের মেয়ে অ্যামিও চিত্রনির্মাতা কবির খানকে অ্যাসিস্ট করছে।'' ২০২০ সালের ১০ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement