হোমবলিউড

আজ শুভমুক্তি রণভীর সিং ও সারা আলি খান অভিনীত সিম্বা-র

বছরের শেষে গিয়ে রণভীরের পাওয়ার প্যাকড পারফর্ম্যান্স দেখা যাবে রোহিত শেট্টির সিম্বা-তে। আজ শুক্রবার সিম্বা মুক্তি পাচ্ছে।

  | December 28, 2018 09:59 IST (New Delhi)
Simmba Release Day

রণভীর সিং ও সারা আলি খান

Highlights

  • রোহিত শেট্টির সিংহম সিরিজ থেকেই জন্ম সিম্বা-র
  • কিন্তু সিম্বা সিংহমের ঠিক বিপরীতমুখী চরিত্র
  • বলিউডে সারা আলি খানের দ্বিতীয় ছবি সিম্বা

২০১৮ সালের শুরুতে পদ্মাবৎ সিনেমায়া আলাউদ্দিন খলজির চরিত্রে দেখা গিয়েছিল রণভীর সিংকে। আবার বছরের শেষে গিয়ে রণভীরের পাওয়ার প্যাকড পারফর্ম্যান্স দেখা যাবে রোহিত শেট্টির সিম্বা-তে। আজ শুক্রবার সিম্বা মুক্তি পাচ্ছে। অজয় দেবগণকে নিয়ে রোহিত শেট্টির জনপ্রিয় সিংহম সিরিজের থেকেই জাত সিম্বা।

৫৩-এ পা সলমন খানের, দাবাং পার্টিতে চাঁদের হাট

এই সিনেমায় রণভীরের একজন দুর্নীতিগ্রস্থ পুলিশ অফিসার থেকে ভালো অফিসারে পরিবর্তনের গল্প দেখানো হয়েছে। ট্রেলারে প্রকাশিত রণভীরের চরিত্রের নাম এসিপি সংগ্রাম ভালেরাও তথা শিবগঢ়ের সিম্বা। তার উদ্দেশ্য নিজের পকেট বোঝাই করা। কারণ সে নিজের চেষ্টায় পুলিশ হয়েছে। কারও সাহায্য ছাড়াই।

স্থানীয় গুণ্ডা বিক্রান্ত কদম (সোনু সুদ) ও তার পোষা লোকেদের নানা অপকীর্তিকে সে দেখেও না দেখার ভান করে। তার এমন চরিত্র সত্ত্বেও শিবগঢ়ের লোকজন তাকে পছন্দ করে। ‘আলা রে আলা', ও ‘মেরাওয়ালা ডান্স' গানে তার ব্লকবাস্টার এন্ট্রি রয়েছে।



কিন্তু একটা ঘটনার পরে সিম্বার দৃষ্টিভঙ্গি বদলে যায়। সে ভালো পুলিশে পরিণত হয় এবং অপরাধীদের শাস্তি দিতে চায়। কিন্তু এক সময়ের বন্ধু গুণ্ডাদের বশে আনা কী এত সহজ?

মুক্তি পেল অন্যরকম ভালোবাসার গল্প ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা'র ট্রেলার

দেখুন সিম্বার পরিবর্তনের পরে কী হয়:


কেদারনাথে সারা আলি খানকে দেখে যাঁরা ভালোবেসে ফেলেছিলেন তাদের জন্যই সিম্বা। ট্রেলারে দেখেই বোঝা যাচ্ছে, সারাকে স্ক্রিনে অসামান্য দেখতে লেগেছে। অজয় দেবগণেরও সিংহম হিসাবে একটি ক্যামিও উপস্থিতি থাকবে।

আর যদি আপনি এখনই বাড়ি থেকে বেরিয়ে সিনেমা দেখতে যাওয়ার অবস্থায় না থাকেন তা হলে নেটফ্লিক্স খুলে ‘সিলেকশন ডে'-নামে ওয়েব সিরিজটি দেখে ফেলুন। এটি প্রযোজনা করেছেন অনিল কাপুর। রয়েছেন, রাজেশ তাইলঙ্গ, মহেশ মঞ্জরেকর, রত্না পাঠক। ক্রিকেট পাগল এক বাবার দুই ছেলেকে বড় করে তোলার কাহিনী এটি।


তা হল আপনি আজ কোনটা দেখবেন? সিম্বা নাকি সিলেকশন ডে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement