হোমবলিউড

Ranveer Singh Birthday Special: কপিল লুকে কেমন মানিয়েছে রণভীরকে?

আজ বার্থ ডে বয় রণভীর সিং। আর জন্মদিনে ভক্তদের বিশাল উপহার দিলেন 'পদ্মাবত' অভিনেতা। আজই ফার্স্ট লুক সামনে আনলেন তিনি।

  | July 06, 2019 15:16 IST (নিউ দিল্লি)
Ranveer Singh

কপিল দেব লুকে রণভীর সিং (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • শিখর ধাওয়ান বলেন, রণভীর পুরোপুরি কপিল দেব লুকে
  • আয়ুষ্মান খুরানা আর সন্যআ মালহোত্রাও অভিনন্দন জানিয়েছেন রণভীরকে
  • '৮৩ মুক্তি পাবে আগামী বছরের এপ্রিলে

আজ বার্থ ডে বয় রণভীর সিং (Ranveer Singh)। আর জন্মদিনে (birthday today) ভক্তদের বিশাল উপহার দিলেন 'পদ্মাবত' অভিনেতা। আজই ফার্স্ট লুক সামনে আনলেন তিনি। যা দেখে ভক্ত এবং বলিউড একই সঙ্গে বিস্মিত এবং আনন্দিতও। ফার্স্ট লুক বলছে, 'হরিয়ানা হারিকেন' ('Haryana hurricane') কপিল দেবকে (Kapil Dev) নাকি হুবহু নিজের মধ্যে মিশিয়ে নিয়েছেন রণভীর। এই মুহূর্তে রণভীর রয়েছেন লন্ডনে। কবীর খানের আগামী ছবি '৮৩-র (film '83) শুটিংয়ে। সেখানে থেকেই তিনি আজ সকালে ইনস্টাগ্রামে পোস্ট করেন ছবির ফার্স্ট লুক। লুক বলছে, সাদা শার্ট পরা রণভীর বল হাতে স্পিন করছেন। তাঁর তীক্ষ্ণ নজর যেন প্রতিপক্ষের ব্যাটসম্যানের দিকে। 

ছবির পটভূমিকায় ১৯৮৩-র বিশ্বকাপ। যেখানে ভারতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছিলেন কপিল দেব। সেই চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে রণভীর সিংকে। ছবি নিয়ে উচ্ছ্বসিত রণভীর জানিয়েছেন, "আজ আমার জীবনের বিশেষ দিন। সেই দিনেই সামনে এল জীবনের সবচেয়ে সেরা মুহুর্তের ঝলক।" ক্রিকেটার শিখর ধাওয়ান লুক দেখে প্রশংসা করেছেন রণভীরের। বলেছেন, লুক দেখে বোঝার উপায় নেই কে আসল কে নকল। 

আয়ুষ্মান খুরানা, অহনা কুর্মা, সায়নী গুপ্তা আর সান্যা মালহোত্রাও প্রশংসা করেছেন রণভীরের কপিল দেব লুকের।  

দেখুন রণভীরের নয়া '৮৩ লুক:




 প্রসঙ্গত, রণভীর সিং এর আগে দুটি ঐতিহাসিক চরিত্রে অভিনয় করেছেন। এক, 'বাজিরাও মস্তানি' ছবিতে দ্বিতীয় পেশোয়া বাজিরাও হয়েছিলেন। দুই, "পদ্মাবত"-এ তাঁকে দেখা গেছে আলাউদ্দিন খিলজির চরিত্রে। ৯ বছরের কেরিয়ারে এই প্রথম রণভীর কোনও জীবন্ত কিংবদন্তির চরিত্রে অভিনয় করছেন। কবীর খানের এই ছবিতে তাঁর চরিত্র নিয়ে অভিনেতার বক্তব্য, "একই সঙ্গে যেমন পরিশ্রম করতে হয়েছে, খুঁটিনাটি জানতে হয়েছে কপিল দেব এবং খেলা সম্বন্ধে তেমনি এটা আমার জীবনের বড় পাওনাও। "

'৮৩ ('83)-রশুটিং চলছে লন্ডনে। মুক্তি পাবে আগামী বছরের এপ্রিলে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement