হোমবলিউড

মঞ্চ থেকে লাফ মারলেন রণভীর সিং, তার পর

টুইটারের অনেকেই এইরকম হঠাৎ করে ‘পাবলিসিটি স্টান্ট’ করার জন্য রণভীরের সমালোচনা করেছেন।

  | February 06, 2019 18:08 IST (নিউ দিল্লি)
Ranveer Singh

ঝাঁপ মারার মুহূর্তে রণভীর সিং

Highlights

  • রণভীর সিং হঠাৎ মঞ্চ থেকে ঝাঁপ মারেন
  • তিনি গলি বয় সিনেমার প্রচারে গিয়েছিলেন
  • এই ঘটনায় দর্শকদের কয়েকজন আহত হ‌ন

সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চ থেকে হঠাৎই দর্শকাসনে ঝাঁপ দিয়ে পড়েন অভিনেতা রণভীর সিং। তাতে আহতও হন বেশ কয়েক জন। অভিনেতার নিজেরও খানিকটা চোট লাগে। তারপর থেকেই টুইটারে লোকজন বেশ দু'চার কথা শুনিয়ে দিয়েছেন রণভীরকে। হিন্দুস্তান টাইমস, নিউজ এইট্টিন এবং নিউজ এক্স এর রিপোর্ট অনুযায়ী রণভীরের এমন আচমকা লাফ দেওয়ায় সামনের সারির বেশ কয়েকজন ভক্ত আহত হন। শো চলাকালীন তেত্রিশ বছরের এই অভিনেতা র‍্যাম্পে ছিলেন এবং নিজের আগামী সিনেমা ‘গলি বয়'-এর ‘আপনা টাইম আয়েগা' আওরাচ্ছিলেন। তার এনার্জি লেভেল ছিল বেশ উঁচুতে। ভাইরাল হওয়া একটি ভিডিওয়ে এবং ছবিতে দেখা যাচ্ছে তিনি নিজের চুল ঠিক করতে করতে হঠাৎই দর্শকের দিকে লাফ মারেন।

বিরাটকে নয়, ‘এতদিন তোমাকেই খুঁজছিলাম', কাকে এ কথা বললেন অনুষ্কা শর্মা

pmp32o7g

লাফ মারার আগের মুহূর্তে রণভীর সিং

2cngt51o

রণভীর হঠাৎই ভিড়ের মধ্যে লাফ মারেন


টুইটারের এক শ্রেণির জনতা এইরকম হঠাৎ করে ‘পাবলিসিটি স্টান্ট' করার জন্য রণভীরকে সমালোচনা করেছেন। তারা বলেছেন এই ঘটনায় কারও কোনও বড় ধরনের আঘাত লেগে যেতে পারত। একজন লিখেছেন, ‘‘আমার এক বন্ধুর ঘাড়ে খুব বাজে ভাবে ব্যথা লেগেছে তোমার এই বোকা বোকা কাজের জন্য। তুমি একজন বিবাহিত পুরুষ, একটু অন্তত বিবেচনাবোধ থাকা দরকার।'' আর একজন লিখেছেন তোমার মধ্যে কি সামান্যতম বিচক্ষণতা বোধ নেই? এরকম কাজ করেছো, লোকজন আরও বড় মাপের বিপদে পড়তে পারতো।''

কী করলেন সুহানা খান? ফের ভাইরাল শাহরুখ তনয়ার ছবি

 

 

 

 

 

 

 

 

 

 

দেখুন কী ঘটেছিল:

 

 

তবে রণভীরের ভক্তেরা একটি স্ক্রিনশটকে আপাতত ইন্টারনেটে বারবার তুলে ধরছেন যা রণভীর সিংয়ের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। সেখানে লেখা, ‘‘আগামী দিনে আমি আরও সতর্ক হব। আপনাদের ভালোবাসা আর উদ্বেগের জন্য ধন্যবাদ।'' ইন্টারনেটের জনতার একাংশের মতে এটা আসলে ওই দুর্ঘটনার জন্য রণভীরের প্রত্যুত্তর।

 

 

930b0a2

ল্যকমে ফ্যাশন উইকে রণভীর সিং

তার আগে রণবীর র‍্যাম্পে হেঁটে ‘গলি বয়' সিনেমার ‘আপনা টাইম আয়েগা' এবং ‘আসলি হিপহপ' গানের সঙ্গে গলি চেনের কালেকশন এর প্রচারও করেন।

আগেও রণভীর সিং গলি বয় এর মিউজিক লঞ্চের সময় মঞ্চ থেকে ঝাঁপ দিয়েছিলেন। ডিসেম্বর মাসে ‘সিম্বা' সিনেমা মুক্তির সময় তিনি দর্শকের কেমন লেগেছে জানতে সিনেমা হলে পৌঁছে গিয়েছিলেন।

জোয়া আখতার পরিচালিত এই সিনেমাটি ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে। সেখানে রণভীরের সঙ্গে রয়েছেন আলিয়া ভাট।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement