হোমবলিউড

WWE তারকা ব্রক লেসনারের উকিল কেন আইনি চিঠি ধরালেন রণভীর সিংকে?

ভারত-পাক ম্যাচ শেষ হওয়ার পর ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দেখা করেন তিনি। প্রত্যেকের সঙ্গে ছবিও তোলেন। হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে তোলা ছবি শেয়ারের সময় রণভীর একটি জনপ্রিয় ফ্রেজ ব্যবহার করেন। ক্যাপশনে। ইনস্টা দেখাচ্ছে, ইট, স্লিপ, কঙ্কার, রিপিটের জায়গায় রণভীর লিখেছিলেন, ইট, স্লিপ, ডমিনেটস রিপিট।

  | June 21, 2019 14:06 IST (মুম্বাই)
Ranveer Singh '83

ভারত-পাক ম্যাচের আগে রণভীর সিং (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • রণভীর তাঁর ক্যাপশনে ব্রক লেসনারকে নিয়ে মন্তব্য করেছিলেন
  • এই নিয়ে পল হিউম্যান সতর্ক করেন রণভীরকে
  • "আমি কিন্তু মামলা করব," টুইটে লেখেন পল

জোশ বলুন বা এনার্জি, ভারত-পাক ম্যাচে সেটাই দেখাতে গিয়ে আইনি প্যাঁচে পড়লেন রণভীর সিং (Ranveer Singh )। ভারত-পাক ম্যাচ শেষ হওয়ার পর ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দেখা করেন তিনি। প্রত্যেকের সঙ্গে ছবিও তোলেন। হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) সঙ্গে তোলা ছবি শেয়ারের সময় রণভীর একটি জনপ্রিয় ফ্রেজ ব্যবহার করেন। ক্যাপশনে। ইনস্টা দেখাচ্ছে, ইট, স্লিপ, কঙ্কার, রিপিটের জায়গায় রণভীর লিখেছিলেন, ইট, স্লিপ, ডমিনেটস রিপিট। সেটাই চোখে পড়েছে ডব্লু ডব্লু ই তারকা ব্রক লেন্সারের (Brock Lesnar) আইনজীবী পল হেম্যানের ( Heyman)। সঙ্গে সঙ্গে তিনি আইনি চিঠি পাঠিয়েছেন অভিনেতাকে। বলেছেন, জনপ্রিয় ফ্রেজকে নিজের মতো করে পাল্টে দেওয়া! ক্ষমা চাইতে হবে এর জন্য!  

রণবীরকে কেন 'সেরা খেলোয়াড়' বললেন অর্জুন কাপুর?



রণভীরের এই পোস্ট দেখে হেম্যআন এতটাই রেগে যান যে তিনি মামলা করার হুমকি দেন। বলেন, কপিরাইট মানেননি রণভীর। তারপরেই আইনি চিঠি পাঠান।




পাশাপাশি তাঁকে ব্রকের ম্যানেজার বলার জন্যও হুমকি দেন। বলেন, তিনি কোনোভাবেই ব্রকের ম্যানেজার নন। আইনজীবী। এবং বিশ্বের ইতিহাসে তিনি সেরা আইনজীবীদের মধ্যে অন্যতম। তাই তিনি হুমকি দেন না। সরাসরি নোটিশ পাঠান।

এর আগেও পল হেম্যান একইভাবে একই কারণে আইনি নোটিশ পাঠইয়েছিলেন এম এস ধোনিকে।

কবীর খানের ৮৩ ছবি নিয়ে ব্যস্ত রণভীর যদিও এবিষয় নিয়ে এখনও মুখ খোলেননি। তবে  পুরো বিষয়টি উপভোগ করে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা, হাউ ইজ দ্য জোশ?


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement