হোমবলিউড

সৈকতে খালি গায়ে সূর্যস্নাত রণভীর সিং, একাই কাটাচ্ছেন রোব্বারের আরামজীবন?

ছবিতে, গলি বয় অভিনেতাকে সমুদ্র সৈকতে সময় কাটাতে দেখা যাচ্ছে। সানগ্লাসের আড়ালেও তাঁর চেহারাতে সূর্যপোড়া দাগ স্পষ্ট। খালি গায়ে অভিনেতার এই সৈকত সেলফি স্বাভাবিকভাবেই বেশ ভাইরাল হয়েছে।

  | April 29, 2019 10:02 IST (নিউ দিল্লি)
Ranveer Singh

ছবিটি শেয়ার করেছেন রণভীর সিং

Highlights

  • রণভীরের এই ছবিতে ৯ লক্ষ মানুষ লাইক করেছেন
  • '83 সিনেমার প্রস্তুতিতে ব্যস্ত এখন রণভীর সিং
  • গলিবয় সিনেমায় শেষ দেখা গিয়েছে তাঁকে

তারকাদের রবিবারগুলো কেমন কাটে? রণভীর সিংয়ের (Ranveer Singh) মতোই যদি আমাদের রবিবার বিকেলের অর্ধেকখানিও কাটত! এমনটা মনে হতেই পারে রণভীরের সাম্প্রতিকতম ছবিটা দেখার পরে। ৩৩ বছর বয়সী এই অভিনেতা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে রোব্বার বিকেলের একটি এমন ছবি ভাগ করে নিয়েছেন যা নিঃসন্দেহে খানিক হিংসা বাড়াবেই আপনার। ছবিতে, গলি বয় অভিনেতাকে সমুদ্র সৈকতে সময় কাটাতে দেখা যাচ্ছে। সানগ্লাসের আড়ালেও তাঁর চেহারাতে সূর্যপোড়া দাগ স্পষ্ট। খালি গায়ে অভিনেতার এই সৈকত সেলফি স্বাভাবিকভাবেই বেশ ভাইরাল হয়েছে। ইন্সটাগ্রামে ২২.৬ মিলিয়ন ভক্তের সঙ্গে ছবিটি শেয়ার করেছেন রণভীর (Ranveer Singh)। রণভীরের 83 সিনেমার সহ-তারকা অ্যামি ভিরক এবং সাকিব সালেমও মন্তব্য বিভাগে ইমোজি পোস্ট করেছেন।

 দ্বিতীয় কন্যাকে নিয়ে নিজের কোন সিনেমার দ্বিতীয় অংশ পরিচালনা করবেন মহেশ ভাট?

এখানে রণভীর সিংয়ের পোস্ট দেখে নিন এক ঝলক:


sun day

A post shared by Ranveer Singh (@ranveersingh) on


সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে প্রায়ই তাঁর জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন অভিনেতা রণভীর সিং (Ranveer Singh)। ইদানীং, অভিনেতা তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে তাঁর আসন্ন চলচ্চিত্র '83 সংক্রান্ত পোস্টই বেশি করছেন। কয়েক দিন আগে, রণভীর তাঁর ভক্তদের জন্য একটি ভিডিও শেয়ার করে চলচ্চিত্রের প্রস্তুতিমূলক সেশনের কিছু মুহূর্ত তুলে ধরেছেন এবং শিরোনাম দিয়েছেন: “ভারতের সর্বশ্রেষ্ঠ বিজয়ের অবিশ্বাস্য গল্প!”

প্যাডম্যান এবং আয়রনম্যানের মধ্যে মিল কোথায়? ভক্তদের জানাচ্ছেন অক্ষয় কুমার

এই ভিডিওটি নিয়েই আলোচনা করছি আমরা:



জোয়া আখতার পরিচালিত গলি বয় সিনেমায় রণভীর সিংকে শেষ দেখা গিয়েছিল। সিনেমায় আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করেন তিনি।

রণভীরের পরবর্তী প্রকল্প কবির খান পরিচালিত '83, যা ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের বিষয়ে নির্মিত। করণ জোহরের তখত সিনেমাতেও করিনা কাপুরের বিপরীতে অভিনয় করছেন রণভীর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement