হোমবলিউড

'জয়েশভাই জোরদার'-এর ফার্স্ট লুক দেখে সবার একটাই কথা "ঝক্কাস" লাগছে ! কিন্তু কাকে?

বুধবার রণভীর সিংয়ের আপকামিং ফিল্মের ফার্স্ট লুক দেখেই বোঝা যাচ্ছে ফের একবার পর্দায় কামাল করতে চলেছেন তিনি, অভিনেতার অনুরাগীদের মুখে একটাই কথা জয়েশভাই 'জোরদার'

  | December 04, 2019 16:15 IST (নয়া দিল্লি)
Ranveer Singh

Jayeshbhai Jordaar: ফার্স্ট লুকে রণভীর সিং (সৌজন্য: রণভীর সিং অফিশিয়াল পেজ)

Highlights

  • 'জয়েশভাই জোরদার' ছবিতে রণভীর সিংয়ের ফার্স্ট লুক এবার সামনে এলো
  • "জয়েশভাই একদম জোরদার", টুইট করলেন অভিনেতা
  • ছবিটি তৈরি করছেন দিব্যাঙ্গ ঠক্কর

যশরাজ ফিল্মসের মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন রণভীর সিং। ফের তাঁর পয়া প্রযোজনা সংস্থার হাত ধরেই নতুন কামাল দেখাতে চলেছেন বলিউডের বাজিরাও। 'জয়েশভাই জোরদার' নামের ছবিতে রণভীরকে একজন মজার গুজরাটির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। বুধবার সেই ছবিরই ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে, আর তা দেখে রীতিমতো আপ্লুত রণভীর ফ্যানেরা। আর শুধু তাঁরাই কেন, আপনিও রণভীর সিংকে দেখে বলে উঠতেই পারেন...উফ...একদম 'জোরদার' মানে একেবারে যাকে বলে ফার্স্ট ক্লাস। 'জয়েশভাই জোরদার'-এর ফার্স্টলুকে, একেবারে নতুন রূপে রণভীরকে দেখে চমকে যাচ্ছেন সবাই। একজন গুজরাটি ব্যক্তির বেশে তাঁকে (Ranveer Singh) যেন আরও তরতাজা, আরও চটাপটা দেখতে লাগছে। আর হবে নাই বা কেন, রণভীরের পিছনে একজন-দুজন নয়, রয়েছে ঘোমটা মাথায় দেওয়া অনেক নারী। যা দেখে আপনার মনে মুভিটি (Jayeshbhai Jordaar) ঘিরে নানা প্রশ্ন দানা বাঁধতে বাধ্য। একটা সরু গোঁফ আর ঢেউ খেলানো চুলে রণভীরকে দুর্দান্ত দেখতে লাগছে।

সাক্ষাৎকারের মাঝেই দীপিকাকে প্রকাশ্যে চুম্বন রণভীর সিংয়ের! এসব দেখে কী করলেন সঞ্চালক!

"জয়েশভাই একদম জোরদার", নিজের ছবির ফার্স্ট লুক নিয়ে টুইট করেন রণভীর সিং।



নবাগত দিব্যাঙ্গ ঠক্কর পরিচালিত সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন এই তারকা। তার বিপরীতে রয়েছে ‘অর্জুন রেড্ডি' খ্যাত শালিনী পাণ্ডে। ছবিতে জয়েশভাই ওরফে রণভীর সিংকে নারীদের রক্ষক রূপে এবং তাদের স্বনির্ভর করার জন্য কাজ করতে দেখা যাবে। জয়েশভাই জোরদার ছবিটির প্রযোজনা করছেন মনীশ শর্মা, যিনি রণভীরের প্রথম ছবি ব্যান্ড বাজা বারাত প্রযোজনা করেছিলেন।


চলতি বছরের মে মাসের শুরুতে, রণভীর' জয়েশভাই জোরদার ছবিতে কাজ করার বিষয়ে দারুণ উত্তেজিত ছিলেন। তিনি এই ছবির বিষয়ে লেখেন: "এই ছবির একটি 'অত্যাশ্চর্য চিত্রনাট্য' রয়েছে।

তাব্বুর প্রেমে পড়েছেন ঈশান খট্টর? ফাঁস করলেন অভিনেত্রী


সংবাদসংস্থা আইএএনএসকে রণভীর সিং বলেন এই ছবির এত ভাল চিত্রনাট্য থাকায় এই ছবি করার লোভ সামলাতে পারেননি তিনি। 'জয়েশভাই জোরদার'-এর মূল চরিত্র জয়েশভাই একজন দিলদার মানুষ। পাশাপাশি তিনি দারুণ মজাও করতে পারেন। সব মিলিয়ে এই ছবিটি করতে গিয়ে তিনি যে বেশ মজা পাচ্ছেন সেকথাও জানান অভিনেতা। এবার অপেক্ষা শুধু জয়েশভাইয়ের জোরদার আগমনের...। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement