হোমবলিউড

নৈশভোজে দীপিকাকে চুম্বন রণভীরের, দেখুন তারকা দম্পতির ছবি

এই ব্যস্ততার মধ্যেও স্ত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে নৈশভোজের সময় কাটাতে ঠিকই প্রস্তুত রণভীর। বলিউডের এই তারকা দম্পতি মুম্বাইয়ের জুহুর বিখ্যাত সোহো হাউসে রেস্তোরাঁয় ডিনার সারেন।

  | February 01, 2019 12:17 IST (নিউ দিল্লি)
Ranveer Singh

মুম্বাইতে দীপিকা পাডুকোন ও রণভীর সিং

Highlights

  • বান্দ্রাতে একটি রেস্তোরাঁর বাইরে দীপিকা রণভীর
  • দীপিকাকে আলতো চুমু খেলেন রণভীর
  • গলি বয়ের প্রচারের ফাঁকে নৈশভোজে তারকা

এই মাসের শুরুতেই মুক্তি পেতে চলেছে গলি বয়। সেই সিনেমার শেষ মুহূর্তের প্রচারের কাজে ব্যস্ত রণভীর সিং! কিন্তু এই ব্যস্ততার মধ্যেও স্ত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে নৈশভোজের সময় কাটাতে ঠিকই প্রস্তুত রণভীর। বলিউডের এই তারকা দম্পতি মুম্বাইয়ের জুহুর বিখ্যাত সোহো হাউসে রেস্তোরাঁয় ডিনার সারেন। বাইরে স্বাভাবিকভাবেই চিত্রসাংবাদিকদের ভিড়! দীপিকা ও রণভীর বেরিয়ে আসতেই শুরু হয় ছবি তোলা, গলি বয় অভিনেতা সেই সময়েই দীপিকার কপালে আলতো একটি চুম্বন করেন। এই দু'জনের ভালোবাসার প্রকাশের ভঙ্গিমা গুলিও বেশ নিজস্ব, বেশ মিষ্টিও!

বরফের মাঝে কীভাবে মণিকর্ণিকার সাফল্য উদযাপন করলেন কঙ্গনা? দেখুন ভিডিও

0ksqla7
a85cucf

 

দীপিকা তাঁর এই ডিনার ডেটের জন্য একটি ক্যাজুয়াল কালো টি শার্ট এবং ডেনিম বেছে নিয়েছিলেন। সঙ্গে অবশ্যই তাঁর ব্রেসলেট, একটি ঘড়ি এবং বিয়ের আংটি। তাঁর পরীক্ষামূলক ফ্যাশনের জন্য পরিচিত রণভীর সিং, সাদা ট্র্যাক প্যান্ট দিয়ে একটি ব্যাগি গুচি সোয়েটশার্ট পরেছিলেন।


বিদেশি বান্ধবীর সঙ্গে ল্যাকমে ফ্যাশন সপ্তাহে অর্জুন রামপাল, দেখুন ছবি

0t8c2mjg
g0mequbg

 

দীপিকা রণভীরের আরেকটি ডিনার ডেটের কথা আমাদেরকে স্মরণ করিয়ে দিচ্ছে এই ছবিটি। রণভীর সিংয়ের সিমবার সাফল্যে উত্তেজিত দীপিকা একটি ভিডিওতে বলেন, “আয়া পুলিশ ..”।

মা হলেন একতা কাপুর, সারোগেসির মাধ্যমে ছেলের জন্ম দিলেন সিঙ্গল মাদার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My Cheerleader @deepikapadukone

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

 

রণভীর সিং বর্তমানে তাঁর আসন্ন চলচ্চিত্র গলি বয়ের প্রচারের সঙ্গে ব্যস্ত, এই সিনেমায় আলিয়া ভাটও অভিনয় করেছেন। গলি বয় ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে। রণভীরের '83 এবং তখত সিনেমার কাজও চলছে। ২০১৮ সালের পদ্মাবত সিনেমায় শেষবার রণভীর সিংয়ের সঙ্গে কাজ করেছিলেন দীপিকা পাডুকোন। তিনি মেঘনা গুলজারের ‘ছাপাক' সিনেমার কাজে ব্যস্ত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com