হোমবলিউড

বক্স অফিসে সাফল্য সিম্বার, রণভীর, সারা ও রোহিতের সঙ্গে পার্টিতে মাতলেন দীপিকা, কাজল ও অন্যরা

রণভীর সিং, সারা আলি খান ও রোহিত শেট্টি ‘সিম্বা’র সাফল্য সেলিব্রেট করলেন। সেই পার্টি ছিল পুরো তারকাখচিত।

  | January 08, 2019 11:26 IST (নিউ দিল্লি)
Simmba Success Party

রোহিত শেট্টির সঙ্গে রণভীর অক্ষয়, করণ ও সারা

Highlights

  • নিজের নিজের গাড়িতে চেপে পার্টিতে আসেন দীপিকা ও রণভীর
  • ছিলেন করণ জোহর, মণীশ মালহোত্র ও শ্বেতা বচ্চন
  • সিম্বা প্রায় ২০০ কোটি ছুঁয়ে ফেলেছে

সোমবার মুম্বইয়ে রণভীর সিং, সারা আলি খান ও রোহিত শেট্টি ‘সিম্বা'র সাফল্য সেলিব্রেট করলেন। সেই পার্টি ছিল পুরো তারকাখচিত। সিম্বা আদতে পুলিশ-ড্রামা। বক্স অফিসে সিম্বা বিপুল সাফল্য পেয়েছে। গত সপ্তাহে সিনেমাটি ২০০ কোটির থেকে খুব সামান্যই পিছনে ছিল। সাকসেস পার্টিতে এসেছিলেন দীপিকা পাড়ুকোন, অজয় দেবগন ও কাজল। এসেছিলেন অক্ষয় কুমারও। প্রযোজক করণ জোহর, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র, শ্বেতা বচ্চন পার্টিতে উপস্থিত হন। রণভীর সিংকে দেখা গেল খুশি খুশি মুখে ক্যামেরার সামনে পোজ দিতে। সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন সোনু সুদ। তিনি স্ত্রী সোনালির সঙ্গে পার্টিতে পৌঁছন। দীপিকা ও রণভীর অবশ্য আলাদা আলাদা গাড়িতে আসেন।

শাহরুখ খানের দু'গালে চুমু মা ও মেয়ের, দেখেছেন সেই ছবি

33be3dq
apfdmo3g
ocsrrhc8
cndfrrqg
271o68f
vtbgqtp8

 

দু'সপ্তাহ আগে সিম্বা মুক্তি পাওয়ার পর থেকে বক্স অফিস শাসন করছে। পাঁচ দিনেই রোহিত শেট্টি পরিচালিত এই সিনেমা ১০০ কোটি তুলে নেয়। রণভীর সিং অভিনীত বাজিরাও মস্তানি এতদিন ছিল তার অভিনীত সবথেকে বেশি বক্স অফিসে সাফল্য পাওয়া সিনেমা। তার কালেকশন ছিল ১৮৪.২০ কোটি। কিন্তু সিম্বা তাকেও ছাপিয়ে যাচ্ছে।


PM Narendra Modi Biopic: নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম ঝলক প্রকাশ করেই আবার শিরোনামে বিবেক ওবেরয়

ভারতের একটি বক্স অফিস রিপোর্ট জানাচ্ছে চতুর্থ সপ্তাহ অবধি এ ভাবেই চললে সিম্বার কালেকশন ২৫০ কোটি ছুঁয়ে যাবে। ‘‘২৫০ কোটিকে লাইফটাইম কালেকশনের তালিকায় ফেলা যায়। কিন্তু তার জন্য তৃতীয় ও চতুর্থ সপ্তাহের ব্যবসা ভালো হওয়া প্রয়োজন।''— জানাচ্ছে সেই রিপোর্ট। ইতিমধ্যেই ২০১৮ সালের সবথেকে বেশি আয় করা সিনেমার তালিকায় ঢুকে পড়েছে সিম্বা।

 

 

সিম্বা সিনেমাতেই প্রথম রোহিত শেট্টির সঙ্গে কাজ করলেন রণভীর। আইএএনএস-কে দেওয়া এক সাক্ষাতকারে এই সাফল্য রোহিতেরই প্রাপ্য বলে দাবি করেছেন তিনি। ‘‘আমাকে হিরো ভাবার এবং তৈরি করার জন্য রোহিতকে ধন্যবাদ। রোহিতের ভিশনই প্রতিফলিত হয়েছে সিনেমায়। সে জন্য সিম্বা সফল। রোহিত ও তার টিমের সঙ্গে কাজ করতে পেরে আমি গর্বিত। এই টিমের অফুরাণ এনার্জি ও কাজের প্রতি নৈতিক দায়িত্ববোধ পারফর্মার হিসাবে আমাকেও সমৃদ্ধ করেছে।''— বলেন তেত্রিশ বছরের অভিনেতা।


আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement