হোমবলিউড

'83: ধর্মশালায় রণভীর সিংকে ক্রিকেটের দিচ্ছেন কোন দুই বিশ্বকাপজয়ী ক্রিকেটার?

প্রাক্তন ক্রিকেটার মহিন্দর অমরনাথ (Mohinder Amarnath) এবং বলভিন্দর সিং সংধু (Balwinder Singh Sandhu)। প্রাক্তন এই দুই ক্রিকেটারই সিনেমার অভিনেতাদের প্রশিক্ষণ দিতে চলচ্চিত্রের শ্যুটিংয়ে যোগ দেন।

  | April 08, 2019 15:53 IST (নিউ দিল্লি)
Ranveer Singh

ধর্মশালায় '83 সিনেমার সেটের ছবি

Highlights

  • ইন্সটাগ্রামে শ্যুটিংয়ের সেটের ছবি দিয়েছেন রণভীর সিং
  • প্রাক্তন ক্রিকেটার মহিন্দার অমরনাথের সঙ্গে রণভীর সিং
  • সিনেমাতে কপিল দেবের ভূমিকায় রয়েছেন রণভীর সিং

বর্তমানে কবির খান পরিচালিত স্পোর্টস বিষয়ক (Kabir Khan-directed sports drama) সিনেমা '83 এর জন্য ধর্মশালায় শ্যুটিং করছেন রণভীর সিং (Ranveer Singh)! হিল স্টেশন থেকে নিয়মিত নানারকমের উদ্দীপ্ত পোস্টে ভক্তদের নিজের কাজ সম্পর্কে আপডেট করছেন তিনি। সোমবার, রণভীর সিং চলচ্চিত্রের দলের নতুন ছবি শেয়ার করেছেন যাতে দেখা গিয়েছে ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী দলের দুই অন্য বিখ্যাত মুখকে। প্রাক্তন ক্রিকেটার মহিন্দর অমরনাথ (Mohinder Amarnath) এবং বলভিন্দর সিং সংধু (Balwinder Singh Sandhu)। প্রাক্তন এই দুই ক্রিকেটারই সিনেমার অভিনেতাদের প্রশিক্ষণ দিতে চলচ্চিত্রের শ্যুটিংয়ে যোগ দেন। ইংল্যান্ডের লর্ডস স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে (1983 win against West Indies at Lord's Stadium in England) ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের (World Cup victory) ঐতিহ্য নিয়েই এই সিনেমাটি নির্মিত। ভারতে শ্যুটিং শেষের পরেই চলচ্চিত্রের দলটি লন্ডন রওনা হয়ে যাবে। 

৭০ দশকে কার সঙ্গে ‘জলকেলি' করতেন জোয়া আখতার? স্মৃতি উস্কে দিলেন পরিচালক

'83 সেট থেকে ছবির একটি নতুন অ্যালবাম শেয়ার করে, রণভীর সিং লিখেছেন: “জিমি! একমাত্র এবং অনন্য! চ্যাম্পিয়নদের চ্যাম্পিয়ন, মহিন্দর অমরনাথ!” এই সিনেমায় রণভীর কপিল দেবের ভূমিকায় (Kapil Dev in '83) অভিনয় করেছেন, যিনি 83'র বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অধিনায়ক ছিলেন।



এর আগে, রণভীর হিমচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Himachal Pradesh Cricket Association Stadium) কপিল দেবের সঙ্গে নিজের ছবি ভাগ করে নিয়েছিলেন। পোস্টের ক্যাপশনে লিখেছিলেন, “বিকামিং দ্য হারিকেন”! 

কত্থকের তালে তালে কলঙ্কের নয়া গানে ‘তাবাহ...' করে দিতে আসছেন মাধুরী দীক্ষিত







'83-তে রণভীর ছাড়াও তাহির রাজ ভাসিন (Tahir Raj Bhasin), শাকিব সালেম (Saqib Saleem), আমমি ভির্ক, জিভা এবং হার্ডি সংধু অভিনয় করেছেন। '83 রণভীর সিংয়ের প্রথম ত্রিভাষিক চলচ্চিত্র, যা হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় তৈরি হবে। আগামী বছরের ১০ এপ্রিল এই সিনেমা মুক্তি পাওয়ার আশা রয়েছে।



দেশের ‘বৃহত্তম ক্রীড়া চলচ্চিত্র' হিসাবে বিবেচিত, '83, ২০২০ সালের ১০ এপ্রিল হিন্দি, তামিল ও তেলেগুতে মুক্তি পাবে যা রণভীর সিং এবং পরিচালক কবির খান দু'জনের জন্যই প্রথম ত্রিভাষিক মুক্তিপ্রাপ্ত সিনেমা হতে চলেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement