হোমবলিউড

১৬ বছর আগের ছবি পোস্ট! বিবাহবার্ষিকীতে চমকে দিলেন রবিনা

স্মৃতির ঝাঁপি উপুড় করে একটুকরো রত্ন তুলে আনলেন রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। তাঁর ১৬ তম বিবাহবার্ষিকীতে।

  | February 22, 2020 16:42 IST (নয়া দিল্লি)
Raveena Tandon

১৬ বছর আগের সুখস্মৃতি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "১৬ বছরের পথ চলা" স্মৃতিমেদুর রবিনা
  • "একসঙ্গে আরও পথ চলা বাকি" বলেন তিনি
  • আগামীদিনে অভিনেত্রীকে দেখা যাবে KGF Chapter 2 ছবিতে

স্মৃতির ঝাঁপি উপুড় করে একটুকরো রত্ন তুলে আনলেন রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। তাঁর ১৬ তম বিবাহবার্ষিকীতে। আজ, ২২ ফেব্রুয়ারি তিনি বিয়ে করেন ব্যবসায়ী অনল থাডানিকে (Anil Thadani)। বিয়ের পরে অনিলের সঙ্গে তোলা ঘনিষ্ঠ ছবি শনিবার সোশ্যালে শেয়ার করে উপহার দেন স্বামীকে। কোলাজ করে আরও ছবি দিয়েছেন তিনি। সঙ্গে মিষ্টি ক্যাপশন, "আমাদের ১৬ বছরের যাপিত জীবন। একসঙ্গে আরও অনেক পথ চলা বাকি। আপনাদের আশীর্বাদ চাই।" ছবি দেখে, ক্যাপশন দেখে আপ্লুত অনুরাগীরা। সবাই আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন সুখী দম্পতিকে। পোস্টও সঙ্গে সঙ্গে ভাইরাল।

'গানের তালে নাচাব ট্রাম্পকে!' চ্যালেঞ্জ কৈলাশ খেরের

দেখুন পোস্ট:



অক্ষয় কুমারের সঙ্গে প্রেম ভাঙার পর ২০০৪-এ রবিনা বিয়ে করেন ডিসট্রিবিউটর অনিলকে। তাঁদের দুই সন্তান, মেয়ে রাশা ও ছেলে রণবীর। নয়ের দশকে রবিনা দুই কন্যা সন্তান দত্তক নেন। তারা পূজা আর ছায়া।

খুব শিগগিরিই অভিনেত্রীকে দেখা যাবে কন্নড় ছবি  K.G.F: Chapter 2-এ। ছবিটি কন্নড় ছাড়াও মুক্তি পাবে তামিল, তেলেগু, মালায়ালাম এবং হিন্দি ভাষায়। অভিনেত্রী গত মাসে এই ছবিতে তাঁর কাজের কথা জানিয়েছেন। আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন পরিচালক প্রশান্ত নীলকে। এই ছবিতে তাঁর চরিত্রের নাম রমিকা সেন।

বাংলোয় আত্মহত্যা মিকা সিংয়ের ম্যানেজারের! কেন?

এই পোস্ট নিয়েই চর্চা হচ্ছে:



রবিনার শেষ ছবি শব (Shab), যা ২০১৭-য় মুক্তি পেয়েছিল। ওই বছরেই মুক্তি পেয়েছিল আরেকটি ছবি মাতর (Maatr)। কোরিওগ্রাফার-পরিচালক আহমেদ খানের সঙ্গে ড্যান্স রিয়েলিটি শো ‘নাচ বলিয়ে'-র সিজন নাইনের তিনি ছিলেন বিচারক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com