হোমবলিউড

RAW- Romeo Akbar Walter trailer: ফের পাকিস্তানে গুপ্তচর নিয়ে সিনেমা, রয়েছেন জন আব্রাহাম, জ্যাকি শ্রফ

RAW - Romeo Akbar Walter সিনেমাতে জ্যাকি শ্রফ হলেন শীর্ষ পদাধিকারী RAW অফিসার। তিনি একজন ব্যাঙ্ক কর্মচারীকে (জন আব্রাহাম) প্রশিক্ষণ দেন, এবং পাকিস্তানে গিয়ে তথ্য সংগ্রহের জন্য নিয়োগ করেন।

  | March 04, 2019 15:47 IST (নিউ দিল্লি)
John Abraham

RAW - Romeo Akbar Walter সিনেমায় জন আব্রাহাম

Highlights

  • পাকিস্তানে একজন ভারতীয় গুপ্তচরের ভূমিকায় জন আব্রাহাম
  • বড় অফিসারের ভূমিকায় জ্যাকি শ্রফ
  • RAW - Romeo Akbar Walter সিনেমা মুক্তি পাবে আগামী মাসে

১৯৭১ সালে ভারত-পাক যুদ্ধের আগেকার প্রেক্ষাপট নিয়ে জন আব্রাহামের আগামী সিনেমা RAW- রোমিও আকবর ওয়াল্টারের (RAW - Romeo Akbar Walter) ট্রেলার আজ মুক্তি পেয়েছে। মেঘনা গুলজারের রাজির মতোই, গুপ্তচর বিষয়ক এই থ্রিলারটি ভারত-পাকিস্তান যুদ্ধের ঘটনাগুলির আগের কিছু বিষয় নিয়ে নির্মিত। তবে, ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে দুই সিনেমার বিষয় খানিক এক হলেও ফারাক বিস্তর। রাজিতে আলিয়া ভাট ছিলেন একজন গুপ্তচর। তাঁর দেওয়া তথ্য ভারতীয় নৌবাহিনীকে অত্যন্ত সাহায্য করত। RAW- রোমিও আকবর ওয়াল্টার (RAW - Romeo Akbar Walter) সিনেমাতে জ্যাকি শ্রফ হলেন শীর্ষ পদাধিকারী RAW অফিসার। তিনি একজন ব্যাঙ্ক কর্মচারীকে (জন আব্রাহাম) প্রশিক্ষণ দেন, এবং পাকিস্তানে গিয়ে তথ্য সংগ্রহের জন্য নিয়োগ করেন। পাকিস্তানে জন আব্রাহামের যাত্রা কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি। অভিনেত্রী মৌনী রায়ের উপস্থিতি ট্রেলারে বেশ সংক্ষিপ্ত। 

সকলের অগোচরে এনগেজমেন্ট কি সেরেই ফেললেন ফারহান আখতার আর শিবানী দাণ্ডেকর!

RAW- রোমিও আকবর ওয়াল্টারের (RAW - Romeo Akbar Walter) ট্রেলার দেখুন:'


জন আব্রাহামের শেষ কয়েকটি চলচ্চিত্রই দেশপ্রেম বিষয়কই। সত্যমেব জয়তে সিনেমায় সমস্ত দুর্নীতিবাজ পুলিশকে হত্যা করার লক্ষ্যে একটি মিশনে ছিলেন জন। পরমাণুতে ১৯৯৮ সালে পোখরানের ভারতীয় সেনাবাহিনী দ্বারা পারমাণবিক বোমা পরীক্ষা পরিচালনার বিষয়টিতেও তিনি একজন আইএএস অফিসারের ভূমিকা পালন করেছিলেন। 

করণ জোহর আর হৃত্বিক রোশন আমার জায়গায় পৌঁছতেই পারবে না; কঙ্গনা রানাওয়াত

জন আব্রাহামকে অবশ্য এই সিনেমার প্রধান ভূমিকায় একেবারেই ভাবা হয়নি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অভিনয় করার কথা ছিল এই সিনেমায়, কিন্তু তাঁর শ্যুটিং-এর সময় নিয়ে সমস্যা হওয়ায় ২০১৭ সালে এই সিনেমা থেকে সরে আসেন তিনি।

RAW - রোমিও আকবর ওয়াল্টার সিনেমাতে রয়েছেন সিকন্দার খের, সুচিত্রা কৃষ্ণমূর্তি, বিক্রমজিৎ কানওয়ারপাল এবং গীতিকা বিদ্যা ওহলিয়ান। চলচ্চিত্রটি রবি গ্রেওয়াল পরিচালিত এবং মুক্তি পাবে ৫ এপ্রিল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement