হোমবলিউড

রিল এবং রিয়াল সঞ্জু একসঙ্গে হাজির হলেন ঋষি কাপুরের বাড়িতে। উপস্থিত হলেন আলিয়াও

রণবীর কাপুর নিজে গাড়ি চালিয়ে সঞ্জয় দত্তকে নিয়ে হাজির হলেন ঋষি কাপুর এবং নীতু কাপুরের মুম্বাইয়ের বাড়িতে

  | June 22, 2018 10:27 IST (নিউ দিল্লী)
Ranbir Kapoor Sanju

সঞ্জয় দত্তের সঙ্গে ঋষি এবং রণবীর কাপুরের ছবি (সৌজন্যে: টুইটার)

Highlights

  • কিছুক্ষণ পর আলিয়া ভাট তাঁদের সঙ্গে যোগদান করেন
  • শোনা যাচ্ছে আলিয়া ভাট এবং রণবীর কাপুর ডেট করছেন
  • সঞ্জয় দত্তের জীবনকে কেন্দ্র করে সঞ্জুর গল্প তৈরি হয়েছে
বুধবার সারাদিন রণবীর কাপুর সঞ্জুর প্রোমোশনের জন্য খুবই ব্যস্ত ছিলেন। তারপর রাতে তিনি সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করেন- যার জীবনকে কেন্দ্র করে সঞ্জু সিনেমা তৈরি হয়েছে। অতয়েব রিল এবং রিয়াল সঞ্জু মুখোমুখি। তারপর রিল সঞ্জু রিয়াল সঞ্জুকে নিয়ে তাঁর বাবা মা ঋষি এবং নীতু কাপুরের মুম্বাইয়ের বাড়িতে উপস্থিত হন। আলিয়া ভাট, রণবীরের রিউমার্ড প্রেমিকাও তাঁদের সঙ্গে যোগদান করেন। ঋষি এবং নীতু কাপুর দু’জনেই রণবীর এবং সঞ্জয় দত্তের গেট টুগেদারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ঋষি কাপুর ক্যাপশনে লেখেন “গত রাতে বাড়িতে আমরা তিনজন” এবং নীতু কাপুর লেখেন “রিল এবং রিয়াল সঞ্জুর সারপ্রাইজ ভিসিটে সন্ধ্যেটা খুবই স্পেশাল কাটল”। আলিয়া ভাট কিছুক্ষণ পর তাঁদের সঙ্গে যোগ দেন।   
 
ঋষি কাপুর, সঞ্জয় দত্ত এবং রণবীরের ছবি দেখে নিনঃ
 
সঞ্জয় দত্তকে নিয়ে যেতে তাঁর বাড়িতে রণবীর কাপুর হাজির হন। রণবীর নিজের গাড়ি চালিয়ে তাঁকে নিয়ে আসেন।
 
ranbir sanjay dutt ndtv
 
ranbir sanjay dutt ndtv

আলিয়া ভাট আলাদা একটা গাড়িতে আসেন। পাপারাজ্জিকে দেখে তিনি আবার হাসছিলেন।  
 
alia bhatt ndtv
 
alia bhatt ndtv

রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জু, সঞ্জয় দত্তের বায়োপিক যেখানে 20 বছর বয়স থেকে সঞ্জয় দত্তের বর্তমান জীবনকে পর্দায় তুলে ধরা হয়েছে। সিনেমার ট্রেলার প্রচন্ড ভাইরাল হয় এবং সঞ্জয় দত্ত নিজেও রণবীরের অভিনয়ের অত্যন্ত প্রশংসা করেন। কেন্দ্রীয় চরিত্রে রণবীর কাপুর ছাড়াও সঞ্জুতে পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, সোনম কাপুর, অনুষ্কা শর্মা, দিয়া মির্জা ও ভিকি কৌশল অভিনয় করেছেন। আগামী শুক্রবার 29 শে জুন সঞ্জু মুক্তি পেতে চলেছে।  
              
সম্প্রতি রণবীর এবং আলিয়ার রিউমার্ড সম্পর্ক নিয়ে বলিউডে বেশ জোর গুঞ্জন চলছে। তাঁরা দু’জন একসঙ্গে ব্রহ্মাস্ত্র সিনেমায় অভিনয় করছেন। সোনম কাপুর এবং আনন্দ আহুজার রিসেপশনে তাঁরা একসঙ্গে উপস্থিত হওয়ার পর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে বিভিন্ন জল্পনা শুরু হয়। কয়েক সপ্তাহ আগে, রণবীর, তাঁর মা নীতু কাপুর, দিদি রিদ্ধিমা এবং তাঁর মেয়ে সামারার সঙ্গে আলিয়াকে রেস্তোরাঁয় খেতে যেতে দেখা যায়।   

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com