হোমবলিউড

Republic Day 2020: সোশ্যালে শুভেচ্ছা বিগ বি থেকে বরুণের

১৯৫০ সালে আজকের দিনে প্রথম সংবিধান কার্যকর হয়েছিল। সেই কথা মাথায় রেখে অনুরাগীদের টুইটে বার্তা পাঠালেন Amitabh Bachchan, শাহরুখ খান,  Rishi Kapoor

  | January 26, 2020 16:14 IST (নয়া দিল্লি)
Republic Day 2020

Republic Day 2020: শুভেচ্ছায় শাহেনশা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • রবিবার প্রজাতন্ত্র দিবস পালনে ব্যস্ত সবাই
  • সোশ্যালে অনুরাগীদের শুভেচ্ছায় বলি তারকারা
  • "সমস্ত ভারতীয়দের জানাই শুভেচ্ছা" লিখেছেন ঋষি কাপুর

Republic Day-তেও অনুরাগীদের শুভেচ্ছা জানাতে ভুললেন না বলিউড তারকারা। ১৯৫০ সালে আজকের দিনে প্রথম সংবিধান কার্যকর হয়েছিল। সেই কথা মাথায় রেখে অনুরাগীদের টুইটে বার্তা পাঠালেন Amitabh Bachchan, শাহরুখ খান,  Rishi Kapoor, অনিল কাপুর, অজয় দেবগন, কাজল, শিল্পা শেট্টি, Sara Ali Khan। তালিকা যদিও আরও লম্বা। এই দলে রয়েছেন অভিষেক বচ্চন, রবিনা ট্যান্ডন, সুস্মিতা সেন, অর্জুন রামপাল, Varun Dhawan, শ্রদ্ধা কাপুরও। বিশেষ ক্ষমতাসম্পন্ন বাচ্চাদের জন্য সাঙ্কেতিক ভাষায় নিজের জাতীয় সঙ্গীত গাওয়ার ভিডিও শেয়ার করে অমিতাভ বচ্চন লিখেছেন: "আমার গর্ব আমার দেশ। আমি গর্বিত, ভারতবাসী বলে। আজ আমার গর্বের দিন। আমি ধন্য, বিশেষ দিনে বিশেষ ক্ষমতা সম্পন্ন বাচ্চাদের জন্য জাতীয় সঙ্গীত গাইতে পেরে। জয় হিন্দ।" সঙ্গে ছবির কোলাজও পোস্ট করেছেন তিনি।

'পদ্ম' সম্মান বলিউডেও, সম্মানিত করণ-একতা, কঙ্গনা-আদনান সামি

দেখুন টুইট:





জাতীয় পতাকা হাতে ছবি শেয়ার করে শাহরুখ খানের টুইট: "কষ্ট না করলে ভালো কিছুই পাওয়া যায় না। আজদ আরও একবার মনে করুন সেই শহিদদের যাঁরা নিজের জীবনের বদলে আজকের দিন এনেছেন।সবাইকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা।"



অনুরাগীদের প্রতি ঋষি কাপুরের বার্তা: "আমরা স্বাধীন দেশের স্বাধীন নাগরিক। সবাইকে তাই আন্তরিক শুভেচ্ছা। বিশ্বে আজও আমরাই সেরা।" পরে আরেকটি টুইটে তিনি কেন্দ্র সরকারকে আগামী বছরের প্রজাতন্ত্র দিবসে ভারতীয় চলচ্চিত্রের তারকাদেরও যেন কুচকাওয়াজে সামিল করেন। সারা বিশ্ব দেখবে জানবে ভারতীয় চলচ্চিত্র দুনিয়ার অবদান। ভারতবাসী হওয়ায় আমরা সকলেই গর্বিত। জয় হিন্দ!"





জাতীয় পতাকা হাতে একমুঠো ছবিতে সারা আলি খান।



দেখুন বাকিদের টুইট:
























বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com