হোমবলিউড

"Respect Each Religion": 'সব ধর্মকেই সম্মান করি', কাকে বললেন মাধবন?

  | August 17, 2019 17:00 IST
R Madhavan

"Respect Each Religion": তিন প্রজন্মের আর মাধবন

ছবিতে তাঁর সঙ্গে বসে বাবা আর ছেলে। তিন প্রজন্মই দক্ষিণের হিন্দু পোশাকে। ক্যাপশনে মাধবর লিখেছেন সব ধর্মকেই সম্মান করি। এদেশের বুকে শান্তি আসুক নেমে।

'সব ধর্মকেই সম্মান করি', এই বলে অবশেষে মুখ খুলেন দক্ষিণী অভিনেতা আর মাধবন (R Madhavan)। স্বাধীনতা দিবসের দিন ভক্তদের শুভেচ্ছা জানিয়ে পারিবারিক ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবিতে তাঁর সঙ্গে বসে বাবা আর ছেলে। তিন প্রজন্মই দক্ষিণের হিন্দু পোশাকে। ক্যাপশনে মাধবর লিখেছেন সব ধর্মকেই সম্মান করি। এদেশের বুকে শান্তি আসুক নেমে। সেই ছবিতে দেওয়ালে ক্রশের (crucifix) ছবি থাকায় এক নেটিজেন প্রশ্ন করেছিল, তাহলে পেছনে ক্রশের ছবি কেন? শুক্রবার সেই প্রশ্নের উত্তর দিয়ে মাধবন বলেন, আমি নিজের মতো করে সমস্ত ধর্মকে সম্মান করি (I respect each religion as my own,")। তাই আমার বাড়িতে ক্রশও রয়েছে।

'শুধু পুরুষ কেন! মেয়েরাও পারে বোনকে রক্ষা করতে...' রাখীর দিনে বার্তা কাজলের

বৃহস্পতিবারের পোস্ট করা ছবিতে দেখা গেছে মাধবনের বাড়িতে নানা ধর্মের সিম্বল বা চিহ্ন রয়েছে।  

Wish you all a very happy INDEPENDENCE DAY, RAKSHA BANDHAN AND AVANI AVITTAM. Prayers for peace and prosperity for ALL in this world continues.


A post shared by R. Madhavan (@actormaddy) on

তাই দেখে টুইটারে প্রশ্ন ছুঁড়ে দেয় নেটিজেন: "দেওয়ালে ক্রশ ঝুলছে কেন?"

মাধবন বলেন, "আমি সমস্ত ধর্মস্থানে যাই। আর সেখান থেকে এই সিম্বল সংগ্রহ করি। যদিও আপনার মতো মানসিক রোগীর সঙ্গে এবিষয়ে কথা বলতে একেবারেই আগ্রহী নই। আপনার চোখে কেন স্বর্ণ মন্দিরের রেপ্লিকা চোখে পড়ল না, কে জানে! তাই হয়ত বলেননি, আমি শিখ!"

ননদ-ভাজ ঠাঁইঠাঁই? রাখিবন্ধনের ফ্যামিলি পিকচারে কেন নেই ঐশ্বর্য!

তাঁর আরও মন্তব্য, "পরিবারের সবাই সব ধর্মের উদ্দেশ্যে প্রার্থনা করেন। আমাদের কাছে সব ধর্মই এক। আমি দরগা, গুরুদ্বার, চার্চেও প্রার্থনা করেছি। যখন মন্দির হাতের কাছে পাইনি।"

দেখুন সেই ছবি:

মাধবনের এই কমেন্টে লাইক পড়েছে ৫ হাজার। অনেকেই মাধবনের দৃষ্টিভঙ্গির প্রশাংসা করেছেন।.

আপনিও নিশ্চয়ই মাধবনের পক্ষে?


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement