হোমআঞ্চলিক

মুক্তি পেল পরমব্রত-রাইমার ‘রিইউনিয়ন’- সিনেমার টিজার

  | October 27, 2018 17:14 IST (কলকাতা)
Reunion

মুক্তি পেল ‘রিইউনিয়ন’ সিনেমাটির টিজার। মুরারি এম রক্ষিত পরিচালিত সিনেমাটির কলকাতা ও পাহাড়ি এলাকার বিভিন্ন অঞ্চলে শুটিং করা হয়েছে।

মুক্তি পেল ‘রিইউনিয়ন' সিনেমাটির টিজার। মুরারি এম রক্ষিত পরিচালিত সিনেমাটির কলকাতা ও পাহাড়ি এলাকার বিভিন্ন অঞ্চলে শুটিং করা হয়েছে। এমএমআর ফিল্মস-এর ব্যানারে ছবিটি মুক্তি পেতে চলেছে এ বছরের নভেম্বর মাস নাগাদ।

kb745v4g

একদল ছেলেমেয়ে যারা ১৯৯৫ থেকে ২০০০ সাল নাগাদ এক সঙ্গে ইউনিভার্সিটিতে পড়ার জন্য বন্ধু তাদের ঘিরেই ‘রিইউনিয়ন' ছবিটি তৈরি হয়েছে। তিনটি ছেলে ও একটি মেয়ে যারা একই ক্লাসে পড়ে, আর তাদের দুই সিনিয়র দাদা ও দিদি এদের নিয়েই গল্প।

ipjqqib

এরা বিভিন্ন মধ্যবিত্ত সামাজিক অর্থনৈতিক অবস্থান থেকে উঠে আসলেও এক রকম মানসিকতা ও আদর্শের জায়গা থেকে সকলেই সকলের খুব কাছের হয়ে ওঠে। প্রায় ২০ বছর পরে কলকাতায় তারা একটি রিইউনিয়ন আয়োজন করে। আর সেখানেই পুরনো ইউনিভার্সিটি, হোস্টেলের দিন, মজার দিন, রাজনৈতিক অস্থিরতা নিয়ে কথা বলতে বলতে হঠাৎ মনে পড়ে যায় প্রিয় সিনিয়রের আকস্মিক অন্তর্ধানের ঘটনা। সকলেই ইমোশনাল হয়ে পড়ে।

qjgbuaqo
vj4boe4

 


দার্জিলিং বেড়াতে গিয়ে তারা হঠাৎ আবিষ্কার করে প্রিয় সেই সিনিয়র দাদাকে (পরমব্রত চট্টোপাধ্যায়)। সেখানে একটি গ্রামের গরিব মানুষদের জন্য ওই দাদার অকুন্ঠ ভালোবাসা আর তাদের জন্য করা উপকার দেখে সকলের শ্রদ্ধা আরও বেড়ে যায়। তার পরে কী হল দেখতে অবশ্য সিনেমা হলেই যেতে হবে। অভিনয়ে রয়েছেন, পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ইন্দ্রাশিস রায়, সায়নী ঘোষ, সমদর্শী দত্ত, অনিন্দ্যপুলক ব্যানার্জী, অনিন্দিতা বসু, সৌরভ দাস, ভরত কল, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ। সিনেমাটির মিউজিক ডিরেক্টর জয় সরকার। গান গেয়েছেন রূপম ইসলাম, ইমন চক্রবর্তী, শিলাজিৎ মজুমদার, নচিকেতা অনিমা রায়, জয় সরকার, রূপঙ্কর বাগচী, তিমির বিশ্বাস।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com