হোমরিভিউস

চোখের আরাম সাহেব-Srabanti, কানের আরাম জয়ের গান

  | January 18, 2020 21:10 IST (কলকাতা)
Tridib Raman

উড়ান দিলেন শ্রাবন্তী-সাহেব

পৌলমী একাধারে অনেক কিছু। সুগায়িকা, ঘরের সমস্ত কাজ সামলাতে ওস্তাদ। একার রোজগারে মা-বাবা-ভাইয়ের দেখভাল করে। এবং পরোপকারীও। 

ছবি: উড়ান

পরিচালক: ত্রিদিব রমন

অভিনয়: সাহেব ভট্টাচার্য, শ্রাবন্তী, সুমন্ত মুখোপাধ্যায়, অনুরাধা রায়, সুব্রত দত্ত

প্রযোজনা: NTI Media


রেটিং : ২.৫/৫

ছবির ইউএসপি: গান ভালোবেসে গান

পৌলমী একাধারে অনেক কিছু। সুগায়িকা, ঘরের সমস্ত কাজ সামলাতে ওস্তাদ। একার রোজগারে মা-বাবা-ভাইয়ের দেখভাল করে। এবং পরোপকারীও। সঙ্গে স্বপ্ন দেখে নামকরা গায়িকা হওয়ার। সংসার চালাতে সে চাকরি করে মিউজিক্যাল স্টোর্সে। সেখানে আলাপ রোমিত চট্টোপাধ্যায়ের সঙ্গে। আচমকাই পৌলমী চাকরি পায় শহরতলির একটি স্কুলে। মা-বাবার মুখভার, বাড়ির দেখভাল করবে কে? কিন্তু পৌলমী জানে, টাকা দিলে তার বদলিও জোগাড় হয়ে যাবে। তাই ৯০০ টাকার বিনিময়ে পরিবারের দেখভালের জন্য একজন কাজের মেয়েকে রেখে যায় সে। কারণ, তার মনও তখন স্বাধীন ভাবে পাখা মেলতে চাইছে।

রায়পুর স্কুলের গানের দিদিমণি পৌলমী মাথাগোঁজার ঠাঁই পায় এমন এক দম্পতির বাড়িতে যাঁদের একমাত্র মেয়ে বিদেশে থাকে। এবং মা-বাবা তার কাছে বোঝা। এই চাকরির মাইনেতেও পৌলমীর সংসার চলে না যখন তখনই সে চাকরি নেয় একটি নামকরা হোটেলে। গায়িকা হিসেবে। এবং সেই হোটেলের মালিক রোমিত! স্কুল শিক্ষিকা, হোটেল গায়িকা হয়ে যখন দিন চলছিল পৌলমীর তখনই গ্রামে দেখা দেয় আর্সেনিকের কু-প্রভাব। পরোপকারি পৌলমী এবার অবতীর্ণ হয় সমাজসেবীর ভূমিকায়। তারপর.....

যেহেতু ছবির নায়িকা গান ভালোবাসেন তাই ছবিতে গান প্রচুর। এবং রিলিজের আগেই গান হিট এই ছবির। শ্রেয়া ঘোষাল, শ্রীকান্ত আচার্য, খরাজ মুখোপাধ্যায় তাঁদের সেরাটা দিয়েছেন। হতেই পারত ছবিটি শুধুই গানের ছবি। কারণ, বাংলায় এই ধরনের ছবির অনেকদিন দেখা মেলেনি। বদলে পৌলমীকে দিয়ে মা দুগ্গার মতো দশহাতে সব সামাল দিয়ে গিয়ে গল্প বেপথু হয়েছে বারেবারে। অভিনয়ের দিক থেকেও কোনও ফাঁক রাখেননি শ্রাবন্তী-সাহেব। বরং এই নতুন জুটি একঘেয়েমি কাটিয়ে চোখের আরাম দেয়। কানের আরাম জয় সরকারের সুর দেওয়া গান। কিন্তু পরিচালকের কাছে একটাই প্রশ্ন, কোনও স্কুল শিক্ষিকা কি হোটেল সিঙ্গার হতে পারে? কে জানে?








বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com