হোমবলিউড

'কলবুর্গী জমায়েত চূড়ান্ত নির্বুদ্ধিতা', ফের কটাক্ষে ক্ষুব্ধ রিচা

অভিনেত্রী টুইটে আরও লেখেন, "আপাতত আপনারা ঈশ্বরকে একা ছেড়ে দিন। ঘরে বসে তাঁকে স্মরণ করুন।"

  | April 17, 2020 10:52 IST (নয়া দিল্লি)
Richa Chadha

দেখুন রিচার টুইট

Highlights

  • রিচা চাড্ডা কলবুর্গি মামলা নিয়ে টুইট করেছেন
  • জনসমাগমের তীব্র নিন্দা করেন
  • রিচার টুইট ভাইরাল

কলবুর্গীতে (Kalburgi) কয়েক শতাধিক লোক এক ধর্মীয় অনুষ্ঠানের জন্য সমবেত হয়েছিল। এদিকে, অঞ্চলটি করোনা সংক্রমণের (Coronavirus) হটস্পট হিসেবে চিহ্নিত। সেই খবর প্রকাশ্যে আসতেই মুখ খুললেন রিচা চাড্ডা (Richa Chadha)। বাড়িতে বসে নমাজ পড়ার পরামর্শ দেওয়ার পাশাপাশি বিষয়টি যে চূড়ান্ত নির্বুদ্ধিতার সে বিষয়েও জানান তিনি। রিচার এই টুইট সোশ্যালে নিমেষে ভাইরাল। বহু নেটিজেন সমর্থন জানিয়েছেন রিচাকে। খবর, কালবুর্গী জেলার চিতাপুর এলাকায় একটি মন্দিরে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে নারী ও শিশু সহ শতাধিক মানুষ সমবেত হয়েছিলেন।


অভিনেত্রী টুইটে আরও লেখেন, "আপাতত আপনারা ঈশ্বরকে একা ছেড়ে দিন। ঘরে বসে তাঁকে স্মরণ করুন। এভাবে জমায়েত করবেন না। এতে সংক্রমণের ঝুঁকি আরও বাড়বে।" প্রসঙ্গত, এই অনুষ্ঠানে যাঁরা অংশ নিয়েছিলেন তাঁদের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। এছাড়াও, সেই অফিসারদেরও বরখাস্ত করা হয়েছে, যাঁদের অবহেলায় লকডাউনের মধ্যেও এই কর্মসূচির আয়োজন হয়েছিল।


'দারুণ কাজ হচ্ছে', বম্বে মিউনিসিপ্যাল কর্পোরেশনকে কুর্নিশ জাভেদ আখতারের

বিখ্যাত লেখক জাভেদ আখতার স্পষ্টবক্তা হিসেবে পরিচিত। প্রতিদিনই দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী ভারতে করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যা এখন ১৩,৩৮৭ জন। এর মধ্যে শুধু গত ২৪ ঘণ্টাতেই আক্রান্ত হিসাবে ধরা পড়েছেন এক হাজারেরও বেশি মানুষ। ওই রোগ দেশে মোট ৪৩৭ জনের প্রাণ কেড়েছে। তবে একটি অভ্যন্তরীণ সরকারি মূল্যায়ন থেকে জানা গেছে যে, মে মাসের প্রথম সপ্তাহেই দেশে করোনা (COVID-19) সংক্রমিতের (Coronavirus in India) সংখ্যা তুলনামূলকভাবে সবচেয়ে বেশি হবে। তবে তারপরেই ধীরে ধীরে সেই সংক্রমণ কমবে বলেও আশা রাখছেন বিশেষজ্ঞরা। তবে এটাও ঠিক যে, যত বেশি করে দেশে করোনা সংক্রমিতের সন্ধান মিলছে, ঠিক ততটাই দ্রুতহারে অনেকেই এই রোগের সঙ্গে লড়াই করে জীবনযুদ্ধে জিতছেন। পরিসংখ্যান বলছে, ওই মারাত্মক রোগের সঙ্গে লড়াই করে সাফল্য পাওয়ার হার শুক্রবার বেড়ে ১৩.০৬  এ দাঁড়িয়েছে, যেখানে এই পরিসংখ্যান বৃহস্পতিবার ছিল ১২.০২ এবং বুধবার ছিল আরও কম ১১.৪১। ফলে সংক্রমিত মানুষজনের সন্ধান বেশি করে মিললেও দেশ ক্রমশই এই ভাইরাসের সঙ্গে যুঝে সাফল্য পাওয়ার পথেই হাঁটছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com