হোমবলিউড

ঋষি কাপুরের স্মরণ সভায় সামিল আলিয়া ভাট; শোকবিহ্বল ঋষি-কন্যা ঋদ্ধিমা! দেখুন ছবি

  | May 13, 2020 09:26 IST (নয়াদিল্লি)
Rishi Kapoor

ঋষি কাপুরের স্মরণ সভায় সামিল কাপুর পরিবার

মঙ্গলবার ঋষি কাপুরের স্মৃতির উদ্দেশে একটি স্মরণ সভার আয়োজন করা হয়েছিল। সেই সভাতে অংশ নেন করিশ্মা কাপুর, শ্বেতা বচ্চন, রণধীর কাপুর, আরমান জৈন এবং আলিয়া ভাট সহ পরিবারের বহু সদস্য।

গত ৩০ এপ্রিল প্রয়াত হন অভিনেতা ঋষি কাপুর। ক্যানসারের সঙ্গে ২ বছর ধরে লড়ার পরে পৃথিবীকে বিদায় জানান ঋষি কাপুর। গত মঙ্গলবার ঋষি কাপুরের স্মৃতির উদ্দেশে একটি স্মরণ সভার আয়োজন করা হয়েছিল। সেই সভাতে অংশ নেন করিশ্মা কাপুর, শ্বেতা বচ্চন, রণধীর কাপুর, আরমান জৈন এবং আলিয়া ভাট সহ পরিবারের বহু সদস্য। ওই স্মরণ সভার বেশ কিছু ছবি ঋষি কাপুরের কন্যা ঋদ্ধিমা কাপুর নিজেই শেয়ার করেছেন। একটি ছবিতে তাঁকে ভাই রণবীর কাপুরের সঙ্গেই হাতজোড় করে বসে থাকতে দেখা যায়। প্রয়াত বাবার স্মরণসভায় স্মৃতিমেদুর হয়ে পড়েন ঋদ্ধিমা।

Your legacy will live on forever ... We love you ????????

A post shared by Riddhima Kapoor Sahni (RKS) (@riddhimakapoorsahniofficial) on


Love you always Papa ...

A post shared by Riddhima Kapoor Sahni (RKS) (@riddhimakapoorsahniofficial) on


ঋদ্ধিমা কাপুর নিজের ছবি শেয়ার করে লিখেছেন, “আমরা তোমাকে খুব ভালোবাসি।" এটা ছাড়াও ঋদ্ধিমা কাপুর আরও একটি ছবি শেয়ার করেছেন। যেখানে, তাঁকে বাবা ঋষি কাপুরের একটি ছবির পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। স্মরণ সভার অন্য আরও কিছু সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সমস্ত ছবিতেই কাপুর পরিবারের সকলকে স্মরণসভায় জমায়েত হতে দেখা গিয়েছে। আলিয়া ভাটকেও রণবীর কাপুরের সঙ্গে গাড়িতে দেখা গিয়েছে। বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুরকেও স্ত্রী ববিতার সঙ্গে দেখা গিয়েছে। করিশ্মা কাপুর এবং শ্বেতা বচ্চনও এসেছিলেন স্মরণ সভায়।





ঋষি কাপুর মুম্বইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ঋষি কাপুরের প্রয়াণ বলিউডে বড় নক্ষত্রপতন। মেরা নাম জোকার সিনেমায় শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের জগতে পা রাখেন ঋষি। এর পরে ঋষি কাপুর ডিম্পল কাপাডিয়ার সঙ্গে ‘ববি' সিনেমায় আত্মপ্রকাশ করেন। ২০০০ সাল পর্যন্ত প্রায় ৯৯ টি রোম্যান্টিক সিনেমা রয়েছে ঋষি কাপুরের ঝুলিতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com